• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য নেতাদের অন্ধকারে রেখেই কী শোভন চট্টোপাধ্যায়কে সিদ্ধান্ত? দিলীপ ঘোষের বক্তব্যে বাড়ছে জল্পনা

পুরসভা ভোটে বিজেপির মুখ হতে চলেছেন কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। এই ঘোষণা নিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে। বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেছেন শোভনের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ হয়নি, দলের অন্যদের কাছে এই কথা তিনি শুনেছেন। জল্পনার পারদ আরও কয়েকগুণ বেড়েছে। তাহলে কী রাজ্যের নেতাদের অন্ধকারে রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন জেপি নাড্ডারা।

শোভন প্রসঙ্গে দিলীপ ঘোষ

শোভন প্রসঙ্গে দিলীপ ঘোষ

রাজ্যে পুরভোটে শোভনকে মুখ করেই এগনোর সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। রাহুল সিনহাও সেকথা জানিয়েছেন। এদিকে রাজ্য সভাপতি দিলীর ঘোষের গলায় শোনা গেল অন্য সুর। তিনি বলেছেন কথা তিনি দলের অন্যদের কাছে শুনেছেন। শোভনের সঙ্গে তাঁর সরাসরি কোনও যোগাযোগ হয়নি। পরিপক্ক রাজনীতিবিদকে কখনও জোর করে কাজ শেখানো যায় না বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তাতেই জল্পনা তৈরি হয়েছে।

রাজ্য নেতাদের অন্ধকারে রেখেই কী সিদ্ধান্ত

রাজ্য নেতাদের অন্ধকারে রেখেই কী সিদ্ধান্ত

রাজ্যসভাপতি জানেন না কে হতে চলেছেন দলের পুরসভা ভোটের মুখ। এটা ঘিরে জল্পনা তৈরি হয়েছে। রাজ্য বিজেপির নেতাদের অন্ধকারে রেখেই কী দিল্লির নেতৃত্ব শোভনকে মুখ করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু প্রশ্ন উঠতে পারে রাহুল যে কথা জানেন সেকথা দিলীপ কেন জানেন না। তবে শোভনের আচরণে যে রাজ্যের নেতারা অসন্তুষ্ট সেকথা দিলীপের মন্তব্যে আরও স্পষ্ট হয়ে গিেয়ছে। শোভনকে নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের সিদ্ধান্তে যে দ্বিধাবিভক্ত দল তা স্পষ্ট হয়ে গিয়েছে।

বিজেপিতে যোগদান করলে যোগ্য সম্মান দেওয়া হবে : দিলীপ ঘোষ
শোভনই মুখ পুরভোটের

শোভনই মুখ পুরভোটের

তৃণমূল না বিজেপি কোন দলে থাকবেন তিনি এই নিয়ে দীর্ঘ টানাপোড়েন চলেছে। শেষে বিজেপিতেই থিতু হয়েছেন কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তবে তাঁকে এখনও তেমন সক্রিয় ভাবে বিজেপির হয়ে কাজ করতে দেখা যায়নি। এই নিয়ে দলের অন্দরে বিজেপি নেতাদের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে। যদিও শোভনকে মুখ করেই পুরভোটের লড়াইয়ের ময়দানে নামতে চাইছে বিজেপি।

English summary
Dilip Ghosh coment on Shovan make a new issue in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X