• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনই কর্মীদের মরদেহে মালা দিতে হয়! কান্নায় ভেঙে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

দলীয় নেতাদের সঙ্গে বৈঠকে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের চোখে জল। তৃণমূল কংগ্রেসের হামলায় বিজেপি কর্মীদের মৃত্যু হচ্ছে বলছে গিয়ে তাঁর চোখে জল এসে যায়। তিনি বলেন, খুব কষ্টের। প্রতিদিনই কর্মীদের মরদেহে মালা দিতে হয়। এখনও পর্যন্ত ৭২ জনের মৃত্যু হয়েছে। তিনি বলেন, নিজেকেই অপরাধী মনে হচ্ছে। তবে তাঁদের এই রাস্তা কাঁটা বিছানো বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ।

প্রতিদিনই মালা দিতে হয়! কান্নায় ভেঙে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

রবিবার দুপুর। আইসিসিআর-এ জেলা সভাপতি, বিধায়ক এবং রাজ্যের সাংসদের নিয়ে বৈঠক বিজেপি নেতৃত্বের। সেখানেই ভাষণ দিচ্ছিলেন রাজ্য বিজেপির সভাপতি। রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তাঁর মন ভারাক্রান্ত হয়ে ওঠে। প্রসঙ্গ ক্রমেই চলে আসে বিজেপি কর্মী খুনের প্রসঙ্গ। সেই সময় দিলীপ ঘোষের চোখে জল দেখা যায়। গলাও ধরে আসে রাজ্য বিজেপি সভাপতির।

দিলীপ ঘোষ বলে এখনও পর্যন্ত ৭২ জনের মৃত্যু হয়েছে। এই সময়ই তিনি বলেন প্রতিদিনই মালা দিতে হয়। নিজেকে অপরাধী মনে হয়। এই পথ কুসুমাস্তীর্ণ নয়, রক্তে রঞ্জিত বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। একদিন না একদিন এই রাস্তায় হাঁটতে হত বলেও মন্তব্য করেন তিনি।

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনে তাদের পক্ষে ছিলেন সব্যসাচী! হাটে হাঁড়ি ভাঙলেন, পাশে থাকা মুকুল]

English summary
Dilip Ghosh breaks into tears in BJP's meeting due to the death of workers. He mentioned the death due theattack of TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X