• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশের সম্মান, ইজ্জত ও শক্তি নাশ! থানায় হামলা নিয়ে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ দিলীপ ঘোষের

পুলিশের নখ, দাঁত ভেঙে নিয়ে একেবারে নিরস্ত্র করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এদিন দিল্লি যাওয়ার পথে এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, দুষ্কৃতীরা যেমন সমাজে দাপিয়ে বেড়াচ্ছে, ঠিক তেমনই পুলিশকেও আক্রমণ করছে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

বিজেপির সভাস্থল ভাঙচুর! তৃণমূলের সামনেই কীভাবে রাজনীতি, জানালেন দিলীপ

পুলিশকে রাজনীতিক কাজে ব্যবহারের অভিযোগ

পুলিশকে রাজনীতিক কাজে ব্যবহারের অভিযোগ

দিলীপ ঘোষ অভিযোগ করেন, পুলিশকে রাজনীতিক কাজে ব্যবহার করতে করতে তাদের ধার কমে গিয়েছে। পুলিশ আর পাঁচটা সাধারণ লোকের মতো। তিনি বলেন, যদি পুলিশের আজ এই অবস্থা হয়, তাহলে সমাজকে কে সুরক্ষা দেবে।

দলীয় কর্মী হত্যায় পুলিশ চুপ

দলীয় কর্মী হত্যায় পুলিশ চুপ

দিলীপ ঘোষের আরও অভিযোগ, বিজেপির দলীয় কর্মী হত্যায় পুলিশ চুপচাপ রয়েছে। রাজনীতিকরণের জন্য পুলিশের সম্মান, ইজ্জত ও শক্তি নাশ হয়েছে।

সুন্দরবন কোস্টাল থানায় হামলায় অভিযুক্ত তৃণমূল

সুন্দরবন কোস্টাল থানায় হামলায় অভিযুক্ত তৃণমূল

শনিবারে বিজেপির সঙ্গে সংঘর্ষের জেরে ৫ তৃণমূল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। রবিবার সকালে তৃণমূলের তরফে অভিযোগ করা হয়, যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের থানার লকআপে ব্যাপক মারধর করা হয়েছে। এই অভিযোগেই থানার সামনে জমায়েত হতে থাকে।

প্রথমে পুলিশ তৃণমূলের জমায়েত সরিয়ে দেয়। এর বেশ কিছুক্ষণ পরে বেশি সংখ্যায় তৃণমূল কর্মীরা এসে থানা লক্ষ্য করে ইট ছুঁড়তে থাকে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ লাঠিচার্জ করে। এরপরেই তৃণমূলের পাল্টা আক্রমণে ১ মহিলা পুলিশকর্মীসহ ৪ জন পুলিশকর্মী আহত হন। অভিযোগ পরিস্থিতির সুযোগ নিয়ে ধৃতদেরও থানা থেকে ছাড়িয়ে নিয়ে যায় তৃণমূল।

আন্তরিক শাসক নয় তৃণমূল

আন্তরিক শাসক নয় তৃণমূল

দিলীপ ঘোষ বলেন আন্তরিক শাসক নয় তৃণমূল। রাজ্যে জেইই পরীক্ষার দিনের মতো নিটের দিনেও অসুবিধায় পড়েছেন ছাত্রছাত্রী ও অভিভাবকরা। এর জন্য দায়ী তৃণমূল সরকার। তিনি বলেন, যাঁরা ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ নিয়ে এরকম করে, তারা মোটেই আন্তরিক শাসক নয়।

মুকুলের হাত ধরে বিজেপিতে যোগ হতে পারে ভারী কোনও নাম

{quiz_339}

English summary
Dilip Ghosh attacks TMC for their alleged attack on Sundarban coastal PS
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X