• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটার তালিকায় ৪ থেকে ৫ লক্ষ রোহিঙ্গা, বিস্ফোরক দিলীপ! মমতার 'ইচ্ছা' পূরণের প্রতিশ্রুতি বিজেপি নেতার

  • |

২০২১-এর নির্বাচনের প্রস্তুতি দেখতে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চের সফরের আগে, বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। এদিন তিনি জলপাইগুলির ফুলবাড়িতে অভিযোগ করেন, তৃণমূলের সহযোগিতায় রাজ্যের ভোটার তালিকায় চার থেকে পাঁচ লক্ষ রোহিঙ্গার (rohingya) নাম অন্তর্ভুক্ত হয়েছে। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

 রোহিঙ্গাদের মদত তৃণমূলের

রোহিঙ্গাদের মদত তৃণমূলের

এদিন দিলীপ ঘোষ অভিযোগ করেন, রাজ্যে রোহিঙ্গাদের মদত দিচ্ছেন তৃণমূল। তবে এর আগে তাদের মদত দিয়েছে সিপিএম সরকারও। সেই সময়ও অনুপ্রবেশকারীদের নাম ভোটার তালিকায় ঢোকানো হয়েছে। তিনি অভিযোগ করেন, এবার ভোটার তালিকায় চার থেকে পাঁচ লক্ষ নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। যারা বাংলাদেশের ক্যাম্পে ছিল তারা এবার ভারতে ঢুকছে। আর দুর্ভাগ্য যে এখানকার সরকার এদের ভোটার বানাচ্ছে। বিষয়টি দেশের নিরাপত্তার পক্ষে বিপজ্জনক বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ। এদের কারণে বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতিও খারাপ হচ্ছে বলে মন্তব্য করেন তিনি। এইসব রোহিঙ্গারা শুধু বাংলাতেই নয়, সারা ভারতেই ছড়িয়ে পড়ছে।

 দিদির ইচ্ছা পূরণ করবে বিজেপি

দিদির ইচ্ছা পূরণ করবে বিজেপি

ভোটের মুখে রাজ্যে বাড়ছে হিংসা। বিজেপির তরফে ৩৫৬ ধারা জারির দাবি করা হচ্ছে। এর পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন জেলে পাঠিয়ে দিক। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, বিজেপি বলেনি, দিদি বলেছেন, জেলে পাঠিয়ে দিন, সেখান থেকে জিতব। সেই ইচ্ছা পূরণ করবে বিজেপি। এদিন জলপাইগুড়িতে এমনটাই মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, তৃণমূল যা দুর্নীতি করেছে, অনেককেই জেলে যেতে হবে।

 গুলি মেরে নিজেদের লোককে মেরেছে

গুলি মেরে নিজেদের লোককে মেরেছে

মঙ্গলবার কলকাতায় তৃণমূলে মিছিলে স্লোগান উঠেছে, গোলি মারো গদ্দারো কো। তাতে যে শুভেন্দু অধিকারীর মতো নেতারাই নিশানায় তা কারো বুঝতে অসুবিধা হয়নি। এদিন তা নিয়ে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, গুলি মেরে গঙ্গারামপুরে নিজেদের লোককেই মেরে ফেলছে বিজেপি। সোমবার ক্যানিং-এ গুলি চলেছে। পশ্চিমবঙ্গে গুলি, বোমের কালচার তৃণমূল নিয়ে এসেছে বলে অভিযোগ করেন তিনি। দিলীপ ঘোষ দাবি করেন, সাধারণ মানুষ এর থেকে মুক্তি চাইছেন, তাই বিজেপির দিকে যাচ্ছেন।

তৃণমূল নেতাদের সব কিছু দিয়েছে। পুলিশের প্রহরাও দিয়েছে। কিন্তু সব ছেড়ে দিয়ে সাংসদ, বিধায়করা বিজেপির দিকে চলে আসছেন। কেননা সন্ত্রাসবাদীদের দল তৃণমূলে কেউ থাকতে চাইছেন না। মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

বিএসএফ ক্যাম্পে দিলীপ ঘোষ

বিএসএফ ক্যাম্পে দিলীপ ঘোষ

এদিন দিলীপ ঘোষ সীমান্তে বিএসএফ-এর ক্যাম্পে যান। সেখানকার ইনচার্জ এসকে পালের সঙ্গে কথা বলেন। বেরিয়ে এসে দিলীপ ঘোষ জানান, সীমান্তের পরিস্থিতি, সমস্যা নিয়ে কথা বলেছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, নদিয়া সীমান্তের মতো তিনি ফুলবাড়ি সীমান্তেও বিএসএফ-এর শিবিরে গিয়েছিলেন, জওয়ানদের উৎসাহিত করতে এবং তাদের অভাব অভিযোগ শুনতে। তিনি অভিযোগ করেন রাজ্য সরকারের অবহেলাতেই প্রায় এক হাজার কিমি সীমান্তে কোনও বেড়া দেওয়া যায়নি। তিনি বলেন রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে পুরো সীমান্তে বেড়া দেওয়া হবে।

বিজেপি ক্ষমতায় এলে, ভারত-বাংলা সীমান্তের বেড়া দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের : দিলীপ ঘোষ

মমতাকে হারানোর হিসাব বুঝিয়ে দিলেন, শুভেন্দু খেললেন ভোট-মেরুকরণের তাস

English summary
Dilip Ghosh alleges there are four to five lakhs of Rohingyas in the voter list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X