• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাংলার দুঃখের সময় পাশে আছি, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব', ঘুরে দাঁড়াতে মোদী জোর দিলেন ৩ অস্ত্রে

'মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলায় উদ্ধার কাজ ভালো হয়েছে,' বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা নিয়ে কেন্দ্র রাজ্য সংঘাতের আবহে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নরেন্দ্র মোদীর ঠান্ডা লড়াইয়ের পর্ব পিছনে ফেলে এদিন এমনই বক্তব্য পেশ করেন মোদী। কী কী বললেন তিনি দেখে নেওয়া যাক।

'পশ্চিমবঙ্গের পাশে আছি'

'পশ্চিমবঙ্গের পাশে আছি'

'বাংলা তাড়াতাড়ি আগের অবস্থায় ফিরে যাক, তা চাইছি। কেন্দ্র রাজ্য একসঙ্গে মিলে বাংলার উন্নতির কাজে সহযোগিতা করব'। এমনই বার্তা দিয়ে মোদী জানান তিনি , রাজ্যকে সমস্ত রকমের সহযোগিতা করতে প্রস্তুত।

কাঁধে কাঁধে মিলিয়ে কাজ করব

কাঁধে কাঁধে মিলিয়ে কাজ করব

এদিন মোদী বলেন, পরিকাঠামোর যা অবস্থা, ঘরগুলির যা অবস্থা , তাতে আম্ফান বিধ্বস্ত বাংলাকে সাহায্য করব। মোদী বলেন, 'বাংলার দুঃখের সময়ে পাশে আছি। কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করা হবে।'

করোনা ও সাইক্লোন পরিস্থিতি

করোনা ও সাইক্লোন পরিস্থিতি

মোদী বলেন, করোনার আবহে একদিকে যখন দূরে থেকে নিজের সুরক্ষা নিশ্চিত করতে হচ্ছে , তখন অন্যদিকে, সাইক্লোন আম্ফানের আবহে নিজেকে সুরক্ষিত রাখতে নিরাপদ স্থানে আশ্রয় নিতে গিয়ে সোশ্যাল ডিসটেন্সিং বিঘ্নিত হচ্ছে। এমন পরিস্থিতিতে বাংলা এই ২ ধরনের বিপদের সঙ্গে লড়ে যাচ্ছে। যা অভূতপূর্ব।

মমতার ভূয়সী প্রশংসা

মমতার ভূয়সী প্রশংসা

এদিন মোদীর মুখে উঠে আসে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা। মমতার প্রশংসার সুরে মোদী বলেন, আপৎকালীন পরিস্থিতিতে যা করা গেছিল, যা করার প্রয়োজনীয়তা ছিল, তাই করেছে মনতার নেতৃত্বাধীন সরকার।

রিহ্যাবিলিটেশন, রিস্টোরেশন, রিকনস্ট্রাকশন

রিহ্যাবিলিটেশন, রিস্টোরেশন, রিকনস্ট্রাকশন

মোদী এদিন বলেন, আম্ফান বিধ্বস্ত বাংলাকে পুনরুজ্জিবীত করতে হলে প্রয়োজন 'রিহ্যাবিলিটেশন, রিকনস্ট্রাকশন ও রেস্টোরেশন'। এই তিন জিনিসের সহযোগিতায় মোদী বাংলাকে ফের একবার পূর্বের স্বাভাবিক পরিস্থিতিতে নিয়ে যাওয়ার বার্তা দেন।

মুখ্যমন্ত্রীর নেতৃত্বে ভাল কাজ হয়েছে, আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনের পর মমতার প্রশংসায় মোদী

English summary
Cyclone Amphan , Modi says we are with you West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X