• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টার্গেট বাংলার মুখ্যন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি সংলগ্ন এলাকা!'কাটমানি' নিয়ে নয়া ছকে বিজেপি

কাটমানি নিয়ে ইতিমধ্যেই জেলায় জেলায় কোমর বেঁধে নেমে পড়েছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্য়ায় কাটমানির কথা দলীয় মিটিং এ উত্থাপন করার পর থেকে বিপক্ষে থাকা বিজেপি তাকে মূলধন বানিয়ে ফেলেছে । আর কাটমানি ইস্যুকে সঙ্গে নিয়েই এবার বিজেপি নামতে চাইছে কল্লোলিনী তিলোত্তমার রাজনীতির ২২ গজে।

 ২১ শে জুলাইয়ের আগে ১ জুলাই!

২১ শে জুলাইয়ের আগে ১ জুলাই!

২১ শে জুলাই শহিজ দিবস ঘিরে তৃণমূলের অন্দরে যখন প্রস্তুতি তুঙ্গে, তখন তার আগে ১ জুলাই ঘিরে লড়াইয়ের মঞ্চে কোমর বেঁধে নামতে চলেছে বিজেপি। আর এবার বিজেপির বিক্ষোবে আন্দোলনের কেন্দ্রে থাকছে কলকাতা। ১ জুলাই জেলায় কাটমানি ইস্যুতে প্রতিবাদে পথে নামছে বিজেপি।

 টার্গেট মুখ্যমন্ত্রীর বাড়ির এলাকা !

টার্গেট মুখ্যমন্ত্রীর বাড়ির এলাকা !

এবার বিজেপির কাটমানি বিক্ষোভের টার্গেট হিসাবে উঠে আসছে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি । শোনা যাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির পাশেই সভা করবে বিজেপি। আর সেখানেই উঠবে 'কাটমানি ফেরত দাও' ধ্বনি। অন্তত এমনটাই দাবি এক প্রথম সারির বাংলা চ্যানেলের।

 হাজরা এলাকায় চলবে বিক্ষোভ

হাজরা এলাকায় চলবে বিক্ষোভ

জানা গিয়েছে, ১ জুলাইয়ের পরও জমি ছাড়ছে না বিজেপি। ২ রা জুলাইও মমতা বন্দ্যোপাধ্যায়ের এলাকা হাজরাতে টামানি ফেরতের দাবিতে আন্দোলনে নামছে বিজেপি।

 পুলিশ অনুমতি না দিলে!

পুলিশ অনুমতি না দিলে!

পুলিশ তাঁদের এই আন্দোলনে অনুমতি না দিলে কী করতে হবে, সেই গেমপ্ল্যানও ছকা হয়ে গিয়েছে বিজেপির। গেরুয়া শিবির সূত্রের দাবি, বিজেপিকে পুলিশ বিক্ষোবে কর্মসূচির অনুমতি না দিলে সদস্যরা সোজা মুখ্যন্ত্রীর বাড়ির দিকে রওনা হবেন।

English summary
Cut Money controversy, BJP to organise rally on infront of Mamata's home .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X