• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কন্টেইনমেন্ট জোন হটস্পটে জোনে বাড়ির দরজায় করোনা

  • By অভীক
  • |

নাট্যকর্মীদের উদ্যোগে বসিরহাট শহরের রাস্তায় দোকান ও ঘরের দরজায় খোদ করোনা এসে হাজির। মাথায় করোনা ভাইরাস এর মডেল হাতে যমদূতের গদার বদলে করোনা গদা। শহরে এ প্রান্ত থেকে ও প্রান্তে ছুটে বেড়াচ্ছে। মানুষকে সচেতন করতে সটাং হাজির ঘরের মূল ফটকে। ঘর থেকে কেউ বেরোবেন না লকডাউন মান্যতা দিন। না হলে আপনার দরজার মৃত্যুর হাতছানি দিচ্ছে করোনা।

কন্টাইনমেন্ট জোন হটস্পটে জোনে বাড়ির দরজায় করোনা

তৃতীয় দফা লকডাউন এ বিশেষ করে বসিরহাট হটস্পট রেড জোন কন্টেইনমেন্টজোনের আওতায় পড়েছে। ইতিমধ্যে বসিরহাট শহরের মূল কেন্দ্রে বড় বড় তিনটি বাজার বন্ধ হয়ে গেছে । বসিরহাট মহকুমা সহ পাশাপাশি সুন্দরবন এ পুলিশের একদিকে মাইকিং প্রচার ।অন্যদিকে মানুষকে সতর্ক থাকার আবেদন জানাচ্ছে। লাফিয়ে বাড়ছে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ।তাই আজ গোটা বিশ্ব করোনা মহামারীর গ্রাসে পড়েছে শুক্রবার সকাল থেকে বছর ৩২এর রণদীপ মণ্ডল একজন নাট্যকর্মী ।

বসিরহাট সাত নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি মনে করেছেন নাটকের মধ্যে মানুষকে যেমন সচেতনতা করা বার্তা দিচ্ছি আমরা পাশাপাশি মনে হয়েছে। রাস্তায় নেমে মানুষের দরবারে পৌঁছে গিয়ে আরো বেশি সচেতন করা উচিত। করোনা এই মহামারিতে রক্ষা পেতে লকডাউন একমাত্র ভরসা তাই পথে একজন নাট্যকর্মী হিসেবে পথের নামতে পেরে খুশি। তাই এই এই জীবন যুদ্ধে সবাই মিলে লড়ে জিততে হবে।

এক মাসের কেয়ারটেকার বোর্ড কলকাতা পুরসভায়, নির্দেশ হাইকোর্টের

একুশে শূন্যে গিয়ে ঠেকবে ভারতে আর্থিক বৃদ্ধি, আশঙ্কা বাড়ল মুডিজ

English summary
Coronavirus uniq campaingn in Basirhat West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X