• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা মৃত্যু শুধু দুই জেলায়, বাড়ছে সুস্থতার হার

  • By
  • |

বাংলায় করোনা আক্রান্ত একদিনে ১৫১ জন। মারা গিয়েছেন সব জেলা মিলিয়ে ২ জন। অন্যদিকে সারা দেশে করোনা আক্রান্ত ১ কোটি ৯ লক্ষ ৩৬ হাজারের কিছু বেশি মানুষ। সারা দেশে মারা গিয়েছেন প্রায় ১ লক্ষ ৫৬ হাজার মানুষ। প্রায় দুশোর কাছাকাছি জেলায় দেশজুড়ে সংক্রমণ একেবারে কমে গিয়েছে বলে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক সূত্রে জানানো হয়েছে।

বাড়ছে সুস্থতার হার

বাড়ছে সুস্থতার হার

বাংলায় মোট সংক্রমণ বেড়ে হয়েছে ৫ লক্ষ ৭২ হাজার ৮৭৯ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৫ লক্ষ ৫৮ হাজার ৭৯০ জন। মোট মারা গিয়েছেন ১০ হাজার ২৩৫ জন। এই মুহূর্তে বাংলায় অ্যাক্টিভ কেস ৩৮৫৪ জন। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৫৪ শতাংশ।

কমেছে পজিটিভিটি রেট

কমেছে পজিটিভিটি রেট

গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ৩৫১ জন করোনা পরীক্ষা করিয়েছেন। বাংলা জুড়ে মোট পরীক্ষা হয়েছে ৮৩ লক্ষ ৩৫ হাজার ২৫০ জন। প্রতি দশ লক্ষ জনে ৯২ হাজার ৬১৪ জন করোনা পরীক্ষা করেছেন। মোট পরীক্ষার ৬.৮৭ শতাংশ করোনা পজিটিভ হয়েছেন। মোট ১০৩টি ল্যাবে রাজ্য জুড়ে করোনা পরীক্ষা হচ্ছে।

দুই জেলা এখনও ওপরে

দুই জেলা এখনও ওপরে

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৪৯ জন ও উত্তর ২৪ পরগনায় ৪১ জন করোনা আক্রান্ত হয়েছেন। দুই জেলাতেই ১ জন করে মারা গিয়েছেন। আর কোনও জেলায় একজনেরও মারা যাওয়ার খবর সামনে আসেনি। এরপরে সর্বোচ্চ দার্জিলিংয়ে ১০ জন একদিনে করোনা আক্রান্ত হয়েছেন।

পণ্ডিচেরীতে চরমে রাজনৈতিক সংকট, লেফটেন্যান্ট গভর্নরের পদ থেকে অপসারিত কিরন বেদী

English summary
Coronavirus Daily Update of Kolkata And West Bengal on 16th February 2021 in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X