• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ কমলেও উদ্বেগ বাড়াচ্ছে মৃতের সংখ্যা, দ্রুত কমছে সক্রিয়

Google Oneindia Bengali News

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ কমছে। কিন্তু করোনা সংক্রমণের গ্রাণ নিম্মমুখী হলেও স্বস্তি মিলছে না। কারণ উদ্বেগ বাড়িয়েই চলেছে মৃতের সংখ্যা। ১৫ দিনের বেশি মৃতের সংখ্যা ছিল ১৫০-র উপরে। এখন তা কমে দেড়শোর সামান্য নিচে। তবে দ্রুত কমছে সক্রিয়ের সংখ্যা, বাংলার করোনা পরিসংখ্যানে এটুকুই যা স্বস্তি।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১১৫১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৩ লক্ষ ৪৩ হাজার ৪৪২ জন। এদিন ১১৫১৪ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ লক্ষ ৫৪ হাজার ৯৫৬ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৫২৬৮। এদিন মৃত্যু হয়েছে ১৪৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৩ লক্ষ ৫৪ হাজার ৯৫৬ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১ লক্ষ ২ হাজার ৩৯৮ জন। এদিন ৭৪০৮ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১১৫১৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ১৮৭৭৪ জন। মোট করোনা মুক্ত হলেন ১২ লক্ষ ৩৭ হাজার ২৯০ জন। সুস্থতার রেট হয়েছে ৯১.৩২ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ২৩ লক্ষ ১ হাজার ৮১৯। ১১৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৩৩৬৮৭। এদিন টেস্টিং হয়েছে ৬৩৫১৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ১১.০৮ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৯২২৯২। এদিন ১৭৩৫ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২৮৯২৪৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২৪৪১ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৮৯৫ জন বেড়ে হয়েছে ৮৪৭১৮। হাওড়ায় আক্রান্ত ৮৩৪১৬। এদিন আক্রান্ত হয়েছেন ৮৪২ জন। হুগলিতে ৬০৪ জন বেড়ে আক্রান্ত ৭১৩৩৮ জন।

English summary
Coronavirus daily infection decreased but death toll increased anxiety in West Bengal. Corona winners of West Bengal and discharge rate are increased over 91 percent.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X