• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার দৈনিক করোনা সংক্রমণ কমে ২ হাজারের নিচে! ১১ দিন পর কমল সক্রিয়ও

Google Oneindia Bengali News

বাংলার দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা ধারাবাহিকভাবে কমে নেমে এসেছে ২ হাজারের নিচে। ৭৬ দিন পর দু-হাজারের নিচে নামল দৈনিক করোনা সংক্রমমিতের সংখ্যা। একইসঙ্গে স্বস্তি দিয়ে সোমবার থেকে ফের কমতে শুরু করল সক্রিয়ও। ১১ দিন টানা বেড়েছে করোনা সক্রিয়ের সংখ্যা। সংক্রমণ ও মৃত্যু কমলও সক্রিয়ের সংখ্যা নিয়ে চিন্তা বাড়ছিল বাংলার।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৮৭৯। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৪ লক্ষ ৮১ হাজার ৭০৭ জন। এদিন ১৮৭৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ লক্ষ ৮৩ হাজার ৫৮৬ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭৩৯০। এদিন মৃত্যু হয়েছে ৪২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৪ লক্ষ ৮৩ হাজার ৫৮৬ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ২২ হাজার ৭৪০ জন। এদিন ২৭৬ জন কমল সক্রিয়ের সংখ্যা। ১১ দিন পর কমল সক্রিয়। শেষবার কমেছিল ৯ জুন। দৈনিক আক্রান্ত ১৮৭৯ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২১১৩ জন। মোট করোনা মুক্ত হলেন ১৪ লক্ষ ৪৩ হাজার ৪৫৬ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.৩০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৩৭ লক্ষ ৩২ হাজার ৬৩৩। ১২১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৫২৫৮৫। এদিন টেস্টিং হয়েছে ৪৭৭৭১ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৩.৯৩ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৩০৬৫৯৯। এদিন ১৭১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩১৪২৪৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২৯৫ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ১২৮ জন বেড়ে হয়েছে ৯৩৫৩৮। হাওড়ায় আক্রান্ত ৯২১৩৩। এদিন আক্রান্ত হয়েছেন ১৩০ জন। হুগলিতে ১৭১ জন বেড়ে আক্রান্ত ৭৯১০৬ জন।

পুরুলিয়াঃ করোনার তৃতীয় ঢেউ নিয়ে কী বলছেন চিকিৎসক নয়ন মুখোপাধ্যায়?

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Coronavirus daily infection decreased below 2000 and active start to decrease in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X