• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের পর এবার গ্রেফতার কংগ্রেসের সুদীপ!

কলকাতা, ২১ জানুয়ারি : পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের গ্রেফতারি-কাণ্ডে উত্তাল হয়ে উঠল পুরুলিয়া। দফায় দফায় বিক্ষোভ-অবস্থানে সামিল হয় কংগ্রেস। বামফ্রন্টও মিছিল করে বিক্ষোভ দেখায় এই গ্রেফতারির প্রতিবাদে। অভিযোগ, তৃণমূল সরকার রাজনৈতিক প্রতিহিংসায় বিরোধী বিধায়কদের মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে। সেই ধারা অব্যাহত।

পুরুলিয়ার কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে অভিযোগ, পুরসভার গুরুত্বপূর্ণ নথি তিনি তাঁর কাছে রেখেছিলেন। পুরসভার অ্যাকাউন্ট দফতরে ঢুকে তিনি গুরুত্বপূর্ণ নথি ও চেকবই হাতিয়ে নেন বলে অভিযোগ। অভিযোগ, বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়কে ওই সমস্ত নথি চাওয়া হলে হুমকিও দেন। তাঁর বিরুদ্ধে সরকারি সম্পত্তি ছিনিয়ে নেওয়া, চুরি ও হুমকির অভিযোগে মামলা রুজু করা হয়।

তৃণমূলের পর এবার গ্রেফতার কংগ্রেসের সুদীপ!

সুদীপ মুখোপাধ্যায় শুধু বিধায়ক নন, পুরুলিয়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরও। তিনি দাবি করেন, তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে। তৃণমূল পরিচালিত পুরসভার দুর্নীতির বিরুদ্ধে তিনি সরব হয়েছিলেন বলেই মিথ্য মামলায় তাঁকে গ্রেফতার করা হল।

উল্লেখ্য সুদীপ মুখোপাধ্যায় আগে তৃণমূলে ছিলেন। বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দোন। দল ছাড়ার জন্য প্রতিহিংসা চরিতার্থ করতেই এই সব ঘটনা ঘটানো হতে পারে। সুদীপ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে এক কাউন্সিলর থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ থানায় ডেকে টানা সাত ঘণ্টা জেরা করে। তারপরই তাঁকে গ্রেফতার করা হয়।

English summary
Congress MLA was arrested on charges of possessing documents of municipality
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X