• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইমাম ভাতা দিয়ে ধর্মীয় মেরুকরণ শুরু করেছিলেন মমতাই! গর্জে উঠলেন মইনুল

রাজ্যে বিজেপির উত্থানের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকেই আঙুল তুললেন কংগ্রেস বিধায়ক। ফরাক্কার কংগ্রেস বিধায়ক মইনুল হক মনে করেন, রাজ্যে বিজেপির উত্থান ঘটেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই। বুধবার সেই বিতর্ক বিধানসভায় অন্দরে ঢুকিয়ে দিয়েছেন কংগ্রেস বিধায়ক। তিনি প্রশ্ন তুলেছেন, কে আপনাকে বলেছিল ইমামভাতা দিতে।

ইমাম ভাতা দিয়ে ধর্মীয় মেরুকরণ শুরু করেছিলেন মমতাই! গর্জে উঠলেন মইনুল

মইনুলের কথায়, বিজেপির উত্থানের দায় এড়িয়ে চলার চেষ্টা করছে রাজ্যের তৃণমূল সরকার। ফরাক্কার কংগ্রেস বিধায়ক মইনুল হক সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন। তিনি বলেন, বিজেপিকে ধর্মীয় মেরুকরণ করার সুযোগ তৈরি করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

শাসকদলের বিরুদ্ধে তাঁর অভিযোগ, পশ্চিমবঙ্গে ধর্মীয় মেরুকরণ শুরু করেছেন আপনারাই। এরপরই তিনি প্রশ্ন ছুড়ে দেন মমতাকে, কে বলেছিল ইমাম ভাতা দিতে? কেন রেড রোডে ইদের নামাজে ভাষণ দিতে গিয়েছিলাম আপনি? মইনুল হক বলেন, কোন মহিলা ওখানে যান না। আপনি গিয়েছিলেন।

[আরও পড়ুন:বিজেপিকে রুখতে বাম-কংগ্রেসের দুয়ারে মমতা, বিধানসভায় দাঁড়িয়ে ডাক ঐক্যের]

এদিন বিধানসভায় তৃণমূল সরকারের বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ অস্বীকার করে পুর এবং নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হকিম বলেন, আমরা কাউকে তোষণ করি না। দক্ষিণেশ্বর, তারেকশ্বর মন্দিরের প্রভূত উন্নয়ন করেছে এই সরকার। কালীঘাট মন্দিরের সামনেও স্কাইওয়াক তৈরি হবে। তাই এই অভিযোগ বৃথা।

[আরও পড়ুন: মমতার বিশ্ববঙ্গ সম্মেলন কি তবে লাটে! বিধানসভায় শিল্প নিয়ে ঘোষণায় জল্পনা তুঙ্গে]

English summary
Congress MLA complains Mamata Banerjee started Religious polarization. Mainul Hawk attacks Mamata Banerjee on Imam bhata,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X