• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের মেরুদণ্ড অতি দুর্বল, সিএএ-বিতর্কে কড়া জবাব কংগ্রেস-আরজেডির

নাগরিকত্ব আইনের প্রতিবাদে কংগ্রেস নিষ্ক্রিয় রয়েছে বলে তোপ দেগেছিলেন প্রশান্ত কিশোর। এবার কংগ্রেস তার পাল্টা দিয়ে জানাল প্রশান্ত কিশোরের মেরুদণ্ড অতি দুর্বল। আবার কংগ্রেসের জোটসঙ্গী আরজেডিও প্রশান্ত কিশোরকে বিদ্রূপ করে। আরজেডি বলে, প্রশান্ত কিশোর তাঁর আত্মা জেডিইউয়ের কাছে বেচে দিয়েছে।

প্রশান্ত কিশোকে সিএএ-বিতর্কে কড়া জবাব কংগ্রেস-আরজেডির

কংগ্রেসের বিরুদ্ধে প্রশান্ত কিশোর সরব হওয়ার পরই কংগ্রেসের তরফে পাল্টা আসে। সোনিয়া ভিডিও-বার্তা টুইট করেন। তিনি ভিডিও বার্তায় বলেন, প্রতিবাদের কণ্ঠ জোর করে দমানো হচ্ছে, তা গণতন্ত্রে একেবারে কাম্য নয়। কংগ্রেসের জাতীয় সোশ্যাল মিডিয়া কো-অর্ডিনেটর লাবণ্য বল্লাল টুইটে পাল্টা তোপ দাগেন প্রশান্ত কিশোরের বিরুদ্ধে।

তিনি বলেন, কীভাবে প্রশান্ত কিশোর বিজেপিকে ক্ষমতায় এনেছিলেন, তা কি ভুলে গিয়েছেন তিনি। অতি দুর্বল তাঁর মেরুদণ্ড। তিনি কী করে কংগ্রেসের সমালোচনা করেন। উল্লেখ্য, ২০১৪ সালে এই প্রশান্ত কিশোরই তাঁর পিআরের জোরে ক্ষমতায় এনেছিল বিজেপিকে। আর সেই বিজেপিই এখন দেশে আগুন জ্বালাচ্ছে।

পিকে-র প্রতি পাল্টা এসেছে কংগ্রেস শরিক আরজেডি শিবির থেকে। আরজেডি এদিন পিকের বিরুদ্ধে গর্জে ওঠে। নীতীশ কুমারকে গিরগিটির সঙ্গে তুলনা করে আরজেডি বলে, পিকে তাঁর আত্মা জেডিইউ'র প্রধান তথা বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কাছে বেচে দিয়েছে। তাদের প্রশ্ন, প্রশান্ত কিশোর কেন জেডিইউ থেকে পদত্যাগ করছেন না। এই ইস্যুতে তাঁর অনেক আগে জেডিইউ ছাড়া উচিত ছিল।

উল্লেখ্য, তৃণমূলের ভোট পরামর্শদাতা প্রশান্ত কিশোর প্রশ্ন তুলেছিলেন, নয়া নাগরিকত্ব আইনের বিরোধিতায় গণ আন্দোলন সংঘটিত করতে কেন সক্রিয় নয় কংগ্রেস। প্রশান্ত কিশোর টুইট করে জানান, পথে-প্রতিবাদে কোথাও নেই কংগ্রেস। এমনকী নাগরিক আন্দোলনেও কোথাও কংগ্রেসকে দেখা যাচ্ছে না। কংগ্রেসি মুখ্যমন্ত্রীরাও এগিয়ে আসেননি এর বিরোধিতায়।

English summary
Congress and RJD counters against Prashant Kishor’s slams on Citizenship Amendment Act and National Register of Citizens issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X