Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইপিএস মির্জাকে জেরার পর, বর্ধমান পুলিশ সুপারের অফিসে যেতে অনুমতি চাইল সিবিআই

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপারের অফিসে যেতে চেয়ে নবান্নে আবেদন জানাল সিবিআই। নারদ কাণ্ডের তদন্তে ওই অফিসে যাওয়া জরুরি বলেই সিবিআই সূত্রে খবর।

আইপিএস মির্জাকে জেরার পর, বর্ধমান পুলিশ সুপারের অফিসে যেতে অনুমতি চাইল সিবিআই

২০১৪-র লোকসভা ভোটের আগে তৎকালীন বর্ধমান জেলার পুলিশ সুপার ছিলেন এসএমএইচ মির্জা। পুলিশ সুপারের অফিসেই গিয়েছিলেন ছদ্মবেশী সাংবাদিক ম্যাথু স্যামুয়েল। নারদ টেপে ম্যাথুর কাছ থেকে টাকা নিয়ে দেখা গিয়েছিল মির্জাকে। সূত্রের খবর, মুকুল রায়ের কথা মতোই এসএমএইচ মির্জার সঙ্গে দেখা করেছিলেন নারদ সাংবাদিক ম্যাথু স্যামুয়েল।

এর আগে কলকাতায় নারদ কাণ্ডের তদন্তে সিবিআই এবং ইডির আধিকারিকদের সামনে হাজিরা দিয়েছিলেন এসএমএইচ মির্জা। সূত্রের খবর কেন টাকা নিয়েছিলেন, কোন কাজে ব্যবহার করা হয়েছিল সেই টাকা , সেইসব প্রশ্নের মুখে পড়তে হয়েছিল আইপিএস মির্জাকে।

সূত্রের খবর, এর আগেও, বর্ধমানের পুলিশ সুপারের অফিসে একাধিকবার যেতে চেয়েছিল সিবিআই। কিন্তু বিভিন্ন কারণে তা সম্ভব হয়নি। তাই এবারে নবান্নে ই-মেল করে অনুমতি চাইল সিবিআই।

যে-হেতু বর্ধমানের এসপির অফিসে বসে টাকা নিয়ে ছিলেন তৎকালীন পুলিশ সুপার এসএমএইচ মির্জা, সেই জন্য সেই অফিসের ভিডিও করতে চান সিবিআই আধিকারিকরা। যা সিবিআই-এর দ্বিতীয় দফার তদন্তে খুবই জরুরি। নারদ কাণ্ডে পাওয়া ফুটেজের সঙ্গে ভিডিও-র ছবি মিলিয়ে দেখা হবে।

ইতিমধ্যেই নারদ কাণ্ডে অভিযুক্তদের অফিস ও বাড়িতে গিয়ে ভিডিওগ্রাফি করেছে সিবিআই। মিলিয়ে দেখা হচ্ছে টাকা নেওয়ার সময়কার ছবি এবং বর্তমান সময়কার ছবি।

English summary
CBI wants to go to Bardhaman Police Super office for Narad investigation. For this reason CBI sends a mail to Nabanna.
Please Wait while comments are loading...