• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ৮ নেতাকে খুনের হুমকি, মুখবন্ধ খামে এক এক করে চিঠি এল পার্টি অফিসে

বিজেপির আট নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি দেওয়া হল। মুখবন্ধ খামে আলাদা আলাদা করে চিঠি পাঠানো হয়েছে। প্রত্যেকটি চিঠিই এসেছে বিজেপির পার্টি অফিসে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে নদিয়ায় পলাশিতে। পলাশির কালীগঞ্জ ব্লক পার্টি অফিসে এই হুমকি চিঠির জেরে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। স্বভাবতই এই ঘটনায় অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে।

দিলীপ ঘোষের সভার আগে সন্ত্রস্ত

দিলীপ ঘোষের সভার আগে সন্ত্রস্ত

আগামী ১৩ অক্টোবর অর্থাৎ শুক্রবার নদিয়ার পলাশিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা রয়েছে। সেই সভার আগে আতঙ্কের পরিবেশ তৈরি করতেই এই চিঠি দেওয়া হয়েছে। এই ঘটনায় বিজেপি জেলা সভাপতি মহাদেব সরকারের অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তিনি বলেন, রাজ্য সভাপতির আসার আগে আতঙ্ক ছড়াতেই তৃণমূল এ কাজ করেছে।

আটজনের বাসই একই মণ্ডলে

আটজনের বাসই একই মণ্ডলে

বিজেপি জেলা সভাপতি আরও জানান, যে আটজনের নামে মুখবন্ধ খামে প্রাণনাশের হুমকি এসেছে, তারা প্রত্যেকেই একই মণ্ডলের বাসিন্দা। তাঁরা বিজেপির প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন। সেই কারণে এখন শাসকদেলর টার্গেটে পরিণত হয়েছেন। কুখ্যাত দুষ্কৃতীদের নিয়ে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করেছে বলেও অভিযোগ শাসকদলের বিরুদ্ধে।

শাসক দলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশে

শাসক দলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশে

বিজেপি এই ঘটনায় পুলিশের দ্বারস্থ হয়েছে। যদিও এ ধরনের কোনও অভিযোগ আসেনি বলে জানিয়েছে পুলিশ। এর পরিপ্রেক্ষিতে বিজেপির যুক্তি, পুলিশ প্রশাসন এখন শাসকের দলদাসে পরিণত হয়েছে। তারা কাজ করছে শাসকদলের হয়ে, শাসকদলের নেতাদের মদতে কাজ করছে। শাসক দলের বিরুদ্ধে অভিযোগ বলে কোনও মাথাব্যথা নেই পুলিশের। ঘটনাও অস্বীকার করা হচ্ছে।

তৃণমূল খারিজ করেছে অভিযোগ

তৃণমূল খারিজ করেছে অভিযোগ

স্থানীয় তৃণমূল কংগ্রেস বিধায়ক হাসানুজ্জামান শেখ বিজেপির এই অভিযোগ সমূলে খারিজ করে দিয়েছেন। তিনি বলেন, বিজেপি প্রচার পাওয়ার জন্য এই কাজ করেছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগসূত্র নেই। তাঁদের কেউ যুক্ত নয় এই ঘটনায়। এই ঘটনার ভিত্তি নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। পুরোটাই বিজেপির অপপ্রচার বলে ব্যাখ্যা তাঁর।

{document1}

English summary
BJP’s 8 leaders get threaten letter in cover envelope at Nadia. BJP leaders are threatened to kill.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X