• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভোট গণনায় গরমিলের অভিযোগ, এবার হাইকোর্টের দ্বারস্থ রাহুল সিনহা

ভোট গণনায় অনিয়মের অভিযোগ করে এবার হাইকোর্টে মামলা করলেন, রাজ্য বিজেপির (bjp) প্রাক্তন সভাপতি রাহুল সিনহা (rahul sinha)। প্রসঙ্গত তিনি এবার উত্তর ২৪ পরগনার হাবড়া (habra) বিধানসভা থেকে প্রার্থী ছিলেন। জ্যোতিপ্রিয় ম
  • |
Google Oneindia Bengali News

ভোট গণনায় অনিয়মের অভিযোগ করে এবার হাইকোর্টে মামলা করলেন, রাজ্য বিজেপির (bjp) প্রাক্তন সভাপতি রাহুল সিনহা (rahul sinha)। প্রসঙ্গত তিনি এবার উত্তর ২৪ পরগনার হাবড়া (habra) বিধানসভা থেকে প্রার্থী ছিলেন। জ্যোতিপ্রিয় মল্লিকের (jyotipriya mallick) কাছে তিনি ৩৮৪১ ভোটে হেরে যান।

ভোট গণনায় গরমিলের অভিযোগ, এবার হাইকোর্টের দ্বারস্থ রাহুল সিনহা

নন্দীগ্রামের ফলাফলের পুনর্গণনার দাবি জানিয়ে হাইকোর্টে মামলা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরবর্তী সময়ে আরও বেশ কয়েকজন হেরে যাওয়া তৃণমূল প্রার্থী হাইকোর্টে মামলা করেন। অন্যদিকে বেশ কয়েকজন বিজেপি নেতাও পুনর্গণনার দাবি নিয়ে হাইকোর্টে মামলা করেছেন। সেই তালিকায় রয়েছেন মানিকতলার বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেও। সর্বশেষ সংযোজন হলেন রাহুল সিনহা। মমতা বন্দ্যোপাধ্যায়-সহ যাঁদের এই ধরনের মামলার শুনানি হয়েছে, তাঁদের ক্ষেত্রে হাইকোর্টের তরফে নির্বাচন সংক্রান্ত নথি সংরক্ষণের নির্দেশ দেয়া হয়েছে। ইভিএম-এ সুরক্ষিত রাখতে বলা হয়েছে।

দলের অন্য হেরে যাওয়া প্রার্থীদের মতোই রাহুল সিনহার অভিযোগ ভোট গণনার দিল গরমিল হয়েছে। তাই পুনর্গণনা করা হোক। আগামী ৯ অগাস্ট এই মামলার শুনানি হতে পারে বলে জানা গিয়েছে। ভোটের প্রচারের সময় রাহুল সিনহার বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছিল। সেসব কিছু সঙ্গে করেও রাহুল সিনহা দাবি করেছিলেন, তিনিই জয়ী হবেন। কিন্তু দেখা যায় কিনি পরাজিত হয়েছেন। কিন্তু ফল প্রকাশের এতদিন পরে কেন আবেদন, সেই প্রশ্নের উত্তর দিতে রাজি হনি রাহুল সিনহা।

তৃণমূলের মুখপত্র জাগো বাংলায় প্রকাশিত দ্বিতীয় কিস্তির লেখা, মমতার প্রতি অজন্তার 'কৃতজ্ঞতা বোধ' নিয়ে জল্পনাতৃণমূলের মুখপত্র জাগো বাংলায় প্রকাশিত দ্বিতীয় কিস্তির লেখা, মমতার প্রতি অজন্তার 'কৃতজ্ঞতা বোধ' নিয়ে জল্পনা

English summary
BJP's Rahul Sinha approached Calcutta High Court for recounting Habra assembly poll result as he lost to low margin to Jyotipriya Mallick.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X