• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণের আশঙ্কা, বাতিল ঝাড়গ্রাম শহরের বাসন্তী পুজো

  • |

করোনার কারণে বাতিল করে দেওয়া হচ্ছে ঝাড়গ্রাম শহরের বাসন্তী পুজো । একাধিক পুজো কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে । আগামী রবিবার থেকে এই পুজো হবার কথা ছিল । রাজ্য জুড়ে লক ডাউন ঘোষণা করা হয়েছে শুক্রবার পর্যন্ত ।

করোনা সংক্রমণের আশঙ্কা, বাতিল ঝাড়গ্রাম শহরের বাসন্তী পুজো

সোমবার রাতে এই পুজো বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । ঝাড়গ্রামের শক্তিনগর এলাকার বাসন্তী পুজো এবার দশ বছরে পা দেওয়ার কথা ছিল । কিন্তু তারা সিদ্ধান্ত নিয়েছে যে এই বছর এই পুজো বন্ধ রাখা হবে । পুজো কমিটির পক্ষ থেকে অভিষেক ঘোষাল জানিয়েছেন যে করোনার কারণে বাতিল করে দেওয়া হচ্ছে এই বারের বাসন্তী পুজো । এক রকমের সিদ্ধান্ত নিয়েছে ঝাড়গ্রাম শহরে র কেশব সঙ্ঘও।

শুধু তাই না, ঝাড়গ্রাম জেলার জামবনির টুনকাশোল গ্রামে আগামী বুধবার একটি ধর্মীয় জলসার আয়োজন করা হয়েছিল । বর্তমান পরিস্থিতিতে তা বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন ওই জলসা কমিটির সম্পাদক শেখ ইরশাদ আলি । তিনি জানান যে অনির্দিষ্টকালের জন্য এই জলসার কর্মসূচী স্থগিত করা হয়েছে ।

করোনা সংক্রমণের আশঙ্কা, বাতিল ঝাড়গ্রাম শহরের বাসন্তী পুজো

শুধু তাই না, আগামী শুক্রবার পর্যন্ত ফুল বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কোলাঘাট ফুল বাজার পরিচালন কমিটি । পাঁশকুড়া ফুল বাজার বন্ধ রাখা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে । ফুল ব্যবসায়ী সংগঠনের নেতা নারায়ণ নায়েক বলেন, যাতায়াতের অসুবিধা থাকার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে । শুক্রবার পরিস্থিতি বিচার করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে ।

English summary
Basanti Puja of Jhargram is cancelled due to Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X