• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বানতলায় বিশ্বের সবচেয়ে বড় কর্মসংস্থান হাব হবে! স্বপ্ন দেখালেন মুখ্যমন্ত্রী মমতা, দিলেন নতুন নাম

ফের স্বপ্নের ফেরিওয়ালা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বানতলা লেদার কমপ্লেক্সে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করে মুখ্যমন্ত্রী বলেন, বিশ্বের বৃহত্তম চর্মশিল্পের হাব হতে চলেছে বানতলা। তিনি জানান ৮০ হাজার কোটি টাকা লগ্নি হতে চলেছে। এই কর্মকাণ্ডে প্রায় ৫ লক্ষ মানুষের কর্মসংস্থান হবে বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী এদিন চর্মনগরীর নতুন নাম দেন কর্মদিগন্ত।

একাধিক প্রকল্পের উদ্বোধন

একাধিক প্রকল্পের উদ্বোধন

এদিন বানতলায় ১১ টি প্রজেক্টের জন্য কাগজ তুলে দেন মুখ্যমন্ত্রী। এছাড়াও ১৮৭ টি নতুন ট্যানারির জন্য জমি বরাদ্দ করা হয়েছে। মুখ্যমন্ত্রী খুশি বাইরের রাজ্য থেকে বিনিয়োগকারীরা এখানে আসায়। মুখ্যমন্ত্রী এদিন আটটি লেদার গুডস পার্কের উদ্বোধন করেন।

চর্মনগরীর নতুন নাম

চর্মনগরীর নতুন নাম

চর্মনগরীতে বিপুল বিনিয়োগ আর কর্মসংস্থানে খুশি মুখ্যমন্ত্রী। তিনি এদিন চর্মনগরীর নাম পরিবর্তন করে কর্মদিগন্ত নাম দেন। মুখ্যমন্ত্রী জানান, কর্মগিদন্ত নামে একটি বাসস্ট্যান্ড তৈরি করা হবে।

'কর্মসংস্থানে এগিয়ে বাংলা'

'কর্মসংস্থানে এগিয়ে বাংলা'

এদিনের অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী দাবি করেন কর্মসংস্থানে এগিয়ে বাংলা। তাঁর দাবি যেখানে সারা দেশে কর্মসংস্থান হচ্ছে না, সেখানে এগিয়ে যাচ্ছে বাংলা। ভোটের প্রচারের সময়কার দাবিই এদিন ফের তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সারা দেশে ২ কোটি মানুষের চাকরি গিয়েছে। কিন্তু রাজ্যে ৪০ শতাংশ বেকারত্ব তৃণমূল সরকার দূর করতে পেরেছে।

English summary
Bantala will be the world's biggest job hub, claims CM Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X