• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে দ্বন্দ্ব এবার বাঁকুড়ায়! পুরপ্রধানের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে ইস্তফার আর্জি উপ-পুরপ্রধানের

  • By Koushik Dutta
  • |

বাঁকুড়া পুরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্তর বিরুদ্ধে অনেকগুলি ‌অভিযোগ এনে ‌পুরসভার ভাইস-চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিতে চাইলেন দিলীপ আগরওয়াল। তিনি তাঁর ইচ্ছার কথা জানিয়ে বাঁকুড়া জেলার ‌তৃণমূল কংগ্রেস সভাপতি শুভাশিস বটব্যালকে লিখিতভাবে জানিয়েছেন। তৃণমূল কংগ্রেস নেতা শুভেন্দু অধিকারীর কাছেও তিনি চিঠি পাঠিয়েছেন বলে জানান দিলীপ।

পুরপ্রধানের বিরুদ্ধে একাধিক অভিযোগ বাঁকুড়া পুরসভায়

শুভাশিস বটব্যাল জানান তিনি দিলীপের সঙ্গে কথা বলবেন। কথা বলবেন পুরসভার চেয়ারম্যানের সাথেও। দিলীপের অভিযোগ তাঁকে কোন কাজ করতে দেওয়া হচ্ছে না। পুরসভার চেয়ারম্যান‌ নিজের ইচ্ছা মতো কাজ করছেন ও নিয়ম মেনে টেন্ডার ডাকেন না। এর আগেও তিনি এই নিয়ে সরব হয়েছেন। দলেও বিষয়টি নিয়ে কথা হয়। তারপরেও কিছু না হওয়ায় তিনি পুরসভার ভাইস-চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিচ্ছেন।

দিলীপ কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়াতেও তাঁর ক্ষোভের কথা জানান। এ নিয়ে বিতর্ক হয়। যদিও নিয়ম অনুযায়ী পদত্যাগ করতে চাইলে ভাইস-চেয়ারম্যানকে চিঠি পাঠাতে হবে চেয়ারম্যানের কাছে। মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, তিনি কোন চিঠি পাননি।

প্রসঙ্গত, আগামী বছরে বাঁকুড়া পুরসভার নির্বাচন। তার আগে এই ঘটনা। যার প্রভাব পড়তে পারে ওই নির্বাচনে। এমনিতে লোকসভা নির্বাচনের নিরিখে এই পুরসভার ২৪ টি ওয়ার্ডের মধ্যে ২৩টিতেই পিছিয়ে আছে তৃণমূল কংগ্রেস। শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলার শহিদ ‌মাতঙ্গিনী ব্লকের খাদ্য কর্মাধ্যক্ষ জয়দেব বর্মন পঞ্চায়েত সমিতির সভাপতি দিবাকর জানার বিরুদ্ধে অভিযোগ এনে পদত্যাগ করতে চেয়ে চিঠি দিয়েছেন শুভেন্দু অধিকারীকে।

English summary
Bankura municipality vice chairman wants to tender resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X