• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে ঘোর গোমূত্র-দ্বন্দ্ব! বৈজ্ঞানিক পদ্ধতিতে করোনা-রোধের দাওয়াই বাবুলের

বিজেপিতে গোমূত্র পানের তত্ত্ব উড়িয়ে বৈজ্ঞানিক পদ্ধতিতে করোনা মোকাবিলার দাওয়াই দিলেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। তাঁর সাফ কথা, বেফাঁস মন্তব্য করে হাসির খোরাক হবেন না। প্রধানমন্ত্রী বৈজ্ঞানিক পদ্ধতিতে করোনা মোকাবিলায় চেষ্টা করছেন। তাঁকে সহায়তা করুন। অযতা উল্টো প্রচারে পরিস্থিতি লঘু করবেন না।

ঘুরিয়ে দলেরই সমালোচনা বাবুলের

ঘুরিয়ে দলেরই সমালোচনা বাবুলের

করোনা নিয়ে যখন গোটা বিশ্ব তটস্থ, তখন ঘুরিয়ে দলেরই সমালোচনা সবার আগে করলেন বিজেপির সাসংদ-মন্ত্রী বাবুল সুপ্রিয়। রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গো-মূত্র পানের তত্ত্ব এক লহমায় উড়িয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সিদ্ধান্ত মানার আর্জি জানান তিনি।

করোনা আটকাতে হবে বৈজ্ঞানিকভাবেই

করোনা আটকাতে হবে বৈজ্ঞানিকভাবেই

তিনি বলেন, করোনা ভাইরাস আটকাতে হবে বৈজ্ঞানিক পদ্ধতিতেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই চেষ্টাই করছেন। ২১ দিন লকডাউন করেছেন দেশ। সবাইকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। একমাত্র পথ এটাই। আমাদের সবার উচিত এই মহাযজ্ঞে সামিল হয়ে তাঁকে সাহায্য করা। তিনি যেভাবে এই সংক্রমণ রোখার চেষ্টা চালাচ্ছেন, তা মান্যতা দেওয়াই আমাদের লক্ষ্য হওয়া উচিত।

বাবুল সুপ্রিয়র টুইট করোনা বার্তা

বাবুল সুপ্রিয়র টুইট করোনা বার্তা

সম্প্রতি বাবুল সুপ্রিয় করোনা সংক্রমণের আবহে সাধারণ মানুষকে সজাগ করতে একটি টুইট করেন। নিজের গাওয়া বলিউডি সঙ্গীতের সঙ্গে তিনি বার্তা দেন কঠিন সময়ে দূরত্ব বজায় রেখে চলার। সেখানেই এক ব্যক্তি বাবুল সুপ্রিয়কে গোমূত্র পান করার পরামর্শ দিয়ে কটাক্ষ করেন। তখন বাবুল জবাব দেন, আমি ওটা করি না। সমর্থনও করি না।

হিন্দুত্ববাদের প্রচারকে অন্য মাত্রা দিতে

হিন্দুত্ববাদের প্রচারকে অন্য মাত্রা দিতে

বাবুল মনে করেন, রাজনীতিতে পা দিয়ে কিছু নেতা হিন্দুত্ববাদের প্রচারকে অন্য মাত্রা দেওয়ার চেষ্টা করছেন অনেকে। সে জন্য তাঁরা প্রায়শই বেফাঁস মন্তব্য করে ফেলছেন। এমন কথা বলছেন যা আজকের যুগে বড়ই বেমানান। তা না হলে করোনা ভাইরাস আটকাতে কেউ গো-মূত্র পানের তত্ত্ব খাঁড়া করে না।

গো-মূত্র পানের দাওয়াই হাস্যকর

গো-মূত্র পানের দাওয়াই হাস্যকর

যখন করোনার প্রতিষেধক আবিষ্কার নিয়ে গোটা বিশ্ব উথালপথাল করে ফেলছে। প্রতিষেধক আবিষ্কার না হওয়ায় মানুষের মৃত্যু মিছিল চলছে, তখন গো-মূত্র পানের দাওয়াই দেওয়া সত্যিই হাস্যকর। এ ধরনের হাস্যকর মন্তব্য সত্যিই বেমানান। এসব থেকে একান্তভাবেই বিরত থাকা উচিত।

দিলীপের সমালোচনায় সরব বাবুল, হিন্দুত্ববাদের প্রচারেই বেফাঁস মন্তব্যের বাণ ছোটাচ্ছেন নেতারাদিলীপের সমালোচনায় সরব বাবুল, হিন্দুত্ববাদের প্রচারেই বেফাঁস মন্তব্যের বাণ ছোটাচ্ছেন নেতারা

English summary
BJP MP Babul Supriyo gives message that Coronavirus will be stopped in scientific way. He criticizes Dilip Ghosh’s controversial comment on Coronavirus,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X