• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজনীতিতে শিল্পীরা ফিট নন! জবাবে দিলীপ কাদের ভয় পান জানিয়ে দিলেন বাবুল

Google Oneindia Bengali News

দিলীপ ঘোষ আর বাবুল সুপ্রিয়র অহি-নকুল সম্পর্ক ছিল বিজেপিতে। দিলীপ ঘোষ তা মনে না করলেও রাজনৈতিক মহলের একাংশ তা বিশ্বাস করত। এখনও অনেকে বিশ্বাস করে। বাবুলের তৃণমূল ছাড়ার পর ফের তা নিয়ে শুরু হয়েছে তরজা। দিলীপ ঘোষ সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, রাজনীতিতে শিল্পীরা ফিট নন। তার জবাব কড়া ভাষাতেই দিলেন বাবুল সুপ্রিয়।

দিলীপের বক্তব্যের স্ক্রিনশট দিয়ে টুইটারে খোঁচা বাবুলের

দিলীপের বক্তব্যের স্ক্রিনশট দিয়ে টুইটারে খোঁচা বাবুলের

বাবুল সুপ্রিয় দিলীপ ঘোষের কটাক্ষের পরিপ্রেক্ষিতে বলেন, দিলীপবাবু যাঁদের ভয় পান, তাঁদের মুখের উপর সাংসদ পদ ছুড়ে দিয়ে এসেছি। দিলীপ ঘোষের বক্তব্যের স্ক্রিনশট দিয়ে তিনি টুইটারে লেখেন, দিলীপবাবু যাঁদের সামনে ভয়ে জুজু হয়ে হাঁটুমুড়ে বসে থাকেন, তাঁদের মুখের উপর সাংসদ পদ ছুড়ে দিয়ে এসেছি।

বাবুলের জবাব দিলীপকে, সঙ্গে জোকার বলে কটাক্ষও

বাবুলের জবাব দিলীপকে, সঙ্গে জোকার বলে কটাক্ষও

দিলীপ ঘোষ সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, বাবুলদা একজন শিল্পী। আমি আগেও বলেছি, এখনও বলছি, রাজনীতিতে শিল্পীরা খুব একটা ফিট হল না। বাবুলের নাম করে বললেও তিন সমস্ত শিল্পীদের নিয়েই কথাটা বলেছিলেন। তার পরিপ্রেক্ষিতে বাবুল সুপ্রিয় জবাব দিয়েছেন দিলীপকে। দিলীপকে জোকার বলে কটাক্ষও করেছেন তিনি।

রাজনীতির ‘অজন্তা সার্কাসে’র এখনও জোকার সুলভ কথা

রাজনীতির ‘অজন্তা সার্কাসে’র এখনও জোকার সুলভ কথা

বাবুল সুপ্রিয় টুইটে লেখেন, বাংলা থেকে আন্দামান ইত্যাদি রাজ্যে পাচার হওয়ার পরও রাজনীতির ‘অজন্তা সার্কাস' এখনও জোকার সুলভ কথা বলছে। তিনি এই কথাতেও দিলীপ ঘোষকে ইঙ্গিত করেছেন। উল্লেখ্য, সম্প্রতি বাংলা থেকে দিলীপ ঘোষকে সরিয়ে কেন্দ্রীয় বিজেপি তাঁকে পাঠিয়েছে আন্দামান-সহ পূর্ব ও উত্তর-পূর্ব ভারতের আটটি রাজ্যের দায়িত্বে।

আমার চোখে চোখ রেখে ভয় পাওয়াবে! জবাব বাবুলের

আমার চোখে চোখ রেখে ভয় পাওয়াবে! জবাব বাবুলের

বাবুল সুপ্রিয় এদিন ফের বলেন, রাজনীতিতে দিলীপ ঘোষ আমার থেকে জুনিয়র হয়ে কি না আমার চোখে চোখ রেখে ভয় পাওয়াবে। বাবুল এই কথা বলেন দিলীপের কটাক্ষের পরিপ্রেক্ষিতেই। দিলীপ ঘোষ বলেছিলেন, আমি যখন দায়িত্বে ছিলাম তখন চোখে চোখ রেখে সবাইকে বলেছি, এটা বিজেপি, এখানে এসব চলবে না। তাদের কড়াভাবেই বলেছি। তারই প্রতিক্রিয়া দিয়েছেন বাবুল

বঙ্গ বিজেপির বর্তমান নেতৃত্বের দিকেও আঙুল দিলীপের

বঙ্গ বিজেপির বর্তমান নেতৃত্বের দিকেও আঙুল দিলীপের

দিলীপ ঘোষ এই কথা তুলে ফের একবার বঙ্গ বিজেপির বর্তমান নেতৃত্বের দিকেও আঙুল তুলেছেন। তিনি বলেছেন, আমি যখন দায়িত্বে ছিলাম তখন চোখে চোখ রেখে সবাইকে বলেছি। এখন তাহলে যাঁরা দায়িত্বে আছেন তাঁরা বলেন না। কেননা তিনি আরও একবার বলছেন বর্তমান বিজেপি রাজ্য সভাপতির অভিজ্ঞতা কম। তিনি এই কথা বলে বিতর্ক জিইয়েই রেখেছেন। উল্লেখ্য, রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, বর্তমান বিজেপি নেতৃত্বের সঙ্গে তাঁর বনিবনা হচ্ছে না বলেই তাঁকে ভিনরাজ্যে পাঠিয়ে দেওয়া হচ্ছে।

Recommended Video

গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার পাল্টা প্রতিক্রিয়া দিলেন শুভেন্দু অধিকারী

অঙ্কিতার নাম আসতেই স্থগিত ইন্টারভিউ! পরেশের 'গোপন তথ্য' ফাঁস করলেন শুভেন্দু অঙ্কিতার নাম আসতেই স্থগিত ইন্টারভিউ! পরেশের 'গোপন তথ্য' ফাঁস করলেন শুভেন্দু

English summary
Babul Supriyo counters Dilip Ghosh and gives reply of his critics about politics of artists
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X