• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিএম লুট জলপাইগুড়িতে, লোপাট কয়েক লক্ষ টাকা

  • |

জলপাইগুড়ি শহরে বেগুনটারি মোড় এলাকায় এটিএম কাউন্টারে গ্যাস কাটার দিয়ে কেটে ভিতরে ঢোকে দুষ্কৃতীরা এরপর কয়েক লক্ষ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। ওই এসবিআইয়ে দুটি কাউন্টার ছিল। দুষ্কৃতীরা ওই দুটি কাউন্টার থেকে টাকা লুট করে।

এটিএম লুট জলপাইগুড়িতে, লোপাট কয়েক লক্ষ টাকা

রবিবার গভীর রাতে শাটার কেটে দুষ্কৃতীরা এটিএম কাউন্টারে ঢোকে। এরপর গ্যাস কাটার দিয়ে কাউন্টারের কাটে। কয়েকদিন আগে ওই কাউন্টারে গ্রাহকদের টাকা জমা রাখা হয়েছিল।

ওই এটিএমে একটি কাউন্টার থেকে গ্যাস কাটার দিয়ে কেটে টাকা লুট করে দুষ্কৃতীরা৷ অপর আরো একটি কাউন্টারেও গ্যাস কাটার দিয়ে কাটা হয় বলে দাবি করেছে স্থানীয়রা।

সোমবার সকালে স্থায়ীদের চোখে পরে যে এ টি এমেরে কাউন্টারটি ভাঙা অবস্থায় আছে। খবর পেয়ে আসে কোতোয়ালি থানায় পুলিশ সহ অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথারা ও ইলওয়াড ও আই সি বিশ্বাশ্রয় সরকার এবং এস বি আইয়ের ব্যাঙ্কের আধিকারিকেরা।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছেন ঘটনায় তদন্ত শুরু হয়েছে। স্থানীয়দের দাবি পুলিশের নিরাপত্তা আরো জোরদার করতে হবে। শহরের অন্যতম ব্যস্ততম এই এলাকা বেগুন টারি মোড়ে। এই মোড়ে এটিএম কাউন্টের লুটের ঘটনায় রিতিমত চাঞ্চল্য ছড়িয়েছে পরে।

প্রত্যেক ভারতীয়ের দেশের যেকোনও জায়গায় যাওয়ার অধিকার আছে, লোকসভায় বললেন শ্রমমন্ত্রী

English summary
ATM looted in Jalpaiguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X