• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্ভবত বিকেলেই তৃণমূলে অর্জুন! দলবদলের আগেই জরুরি বৈঠক ডাকলে অভিষেক

Google Oneindia Bengali News

সবকিছু ঠিক থাকলে আজ রবিবারই দলবদল অর্জুন সিংয়ের! ইতিমধ্যে বারাকপুর-ভাটপাড়া জুড়ে ওয়েলকাম পোস্টার পড়েছে তৃণমূলের তরফে। তবে দলবদলের আগে একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট বারাকপুরের বিজেপি সাংসদের। এমনকি আজ রবিবার সকালে সোশ্যাল মিডিয়াতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন তিনি।

পদ্ম ছেড়ে ফের ঘাসফুলে অর্জুন, অভিষেকের হাত ধরে ঘরওয়াপসি

আর এরপরেই অর্জুন সিংয়ের মতো হেভিওয়েট নেতার দলবদল নিয়ে আরও জল্পনা জোরাল হয়েছে। তবে এই বিষয়ে একেবারে স্পিকটি নট সাংসদ।

অভিষেকের অফিসেই দলবদলের সম্ভাবনা

অভিষেকের অফিসেই দলবদলের সম্ভাবনা

যা খবর, বিকেল চারটের সময়ে অর্জুন সিং ফের তাঁর পুরানো দলে ফিরে যেতে পারেন বলে খবর। আর তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই দলবদল হতে পারে বলেও জানা যাচ্ছে। তৃণমূল সুত্রে খবর, তৃণমূল ভবনে নয়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসেই এই দলবদল হতে পারে বলে খবর। তবে অর্জুন সিংকে দলে নেওয়ার আগে উচ্চপর্যায়ের একটি বৈঠক অভিষেক ডেকেছেন বলে জানা যাচ্ছে। তবে এই বৈঠক যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা কার্যত একপ্রকার নিশ্চিত রাজনৈতিকমহল।

 উত্তর ২৪ পরগণার নেতাদের ডাক

উত্তর ২৪ পরগণার নেতাদের ডাক

অর্জুন সিংয়ের দলবদল নিয়ে কার্যত সাবধানি তৃণমূল। আর সেই কারণে অর্জুন সিংয়ের দলবদলের আগেই জরুরি বৈঠক ডাকলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যেখানে উত্তর ২৪ পরগণার একাধিক নেতাকে ডাকা হয়েছে। যার মধ্যে এক সাংসদ এবং রাজ্যের একমন্ত্রীও রয়েছেন বলে জানা যাচ্ছে। আর সেই বৈঠকে অর্জুন সিংয়ের দলবদলের বিষয়ে সে এলাকার নেতাদের কি মত তা জানতে চাইবেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। আর এরপরেই অর্জুনের দলবদল নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর।

ক্রমশ কোনঠাসা হচ্ছিলেন সাংসদ

ক্রমশ কোনঠাসা হচ্ছিলেন সাংসদ

একটা সময়ে তাঁর নামে কাঁপত গোটা এলাকা। কিন্তু ধীরে ধীরে সেই জায়গা আজ অনেকটাই নষ্ট হয়ে গিয়েছে। অর্জুন সিংয়ের একাধিক ঘনিষ্ঠ দলবদল করে তৃণমূলে যোগ দিয়েছেন। এমনকি তাঁর পরিবারের সদস্যরাও দলবদল করেছেন। সেখানে দাঁড়িয়ে নিজের সাংগঠনিক শক্তি অনেকটাই হ্রাস হয়েছে অর্জুনের। এমনকি নিজের গড়েই ক্রমশ কোনঠাসা হয়ে পড়ছিলেন তিনি। আর সেখানে দাঁড়িয়েই তাঁর দলবদলের সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

কয়েকদিন ধরেই বেসুরো

কয়েকদিন ধরেই বেসুরো

তবে প্রভাবশালী অর্জুনকে ধরে রাখতে মরিয়া ছিল বিজেপি। আর তাই পাট নিয়ে বিদ্রোহ করতেই তড়িঘড়ি তাঁকে দিল্লিতে ডেকে সমস্যা সমধানের চেষ্টা করা হয়। খোদ কেন্দ্রীয়মন্ত্রী তো বটেই, কখনও শুভেন্দু আবার কখনও জে পি নাড্ডা অর্জুনকে বোঝানোর চেষ্টা করা হ্য়। কিন্তু এরপরেও একের পর এক ইস্যুতে তোপ দাগেন বারাকপুরের বিজেপি সাংসদ। আর এরপর থেকেই জোর হয় অর্জুনের তৃণমূলের যোগদানের জল্পনা। আর সেই জল্পনাকে সত্যি করেই তৃণমূল যোগ সাংসদের সময়ের অপেক্ষা।

English summary
Arjun singh may join tmc today, Abhishek banerjee called meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X