• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার ‘দিদিকে বলো’ কর্মসূচি স্রেফ ভাঁওতা, ৩০ বছরের অভিজ্ঞতা দিয়ে বললেন অর্জুন

মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ কর্মসূচিকে স্রেফ ভাঁওতা বললেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সাংসদ অর্জুন সিং। তিনি বলেন, জনসংযোগ কর্মসূচিতে নির্দিষ্ট নম্বর প্রকাশ করে জনতার দরবারের আয়োজন করলেও, এসবই ভাঁওতা। তাঁর কথায়, ৩০ বছর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পার্টি করেছি, কোনওদিনও তিনি ফোন ধরেননি। এবারও ধরবেন না, নিশ্চিত অর্জুন।

মমতার ‘দিদিকে বলো’ কর্মসূচি স্রেফ ভাঁওতা, বললেন অর্জুন

অর্জুন সিং বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কোনওদিন নিজে কারও ফোন ধরেননি। সেই তিনি এবার 'দিদিকে বলো' কর্মসূচির মাধ্যমে জনসংযোগ করবেন। এই কর্মসূচি মুখ থুবড়ে পড়বে বলে তিনি ব্যাখ্যা করেন। অর্জুন একা নন, মুকুল রায়ও সমালোচনা করেন এই জনসংযোগ কর্মসূচির।

মুকুল রায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নয়া এই উদ্যোগ প্রমাণ করছে তৃণমূলে জনসংযোগ বলে কিছু ছিল না। তৃণমূল যে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে তার প্রমাণ হল প্রশান্ত কিশোরের এই পরামর্শ। তিনি বলেন, তৃণমূল যাঁকেই পরামর্শদাতা করে আনুক, আর রক্ষা নেই। এবার পতন নিশ্চিত।

এদিন লকেট চট্টোপাধ্যায়ও বলেন, তৃণমূল নতুন কিছু করছে না। বিজেপিকে টুকলি করে এগোতে চাইছে তৃণমূল। বিজেপি আগে থেকেই এলাকায় বুথকর্মীদের কাছে ফোন নম্বর দিয়ে রেখেছে। তাঁরা ফোনও করেন। বিজেপি নিয়মিত জনসংযোগ চালিয়ে যাচ্ছে। তাঁর অভিযোগ, তৃণমূল কাটমানির টাকায় প্রশান্ত কিশোরকে নিয়োগ করেছে।

English summary
Arjun Singh criticizes Mamata Banerjee about her public relation agenda. He says this with his 30 years experience.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X