• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর লক্ষ্যে এগোল তৃণমূল! 'দিদি'র নাম করে দ্বিতীয় প্রার্থীর নাম ঘোষণা অনুব্রতর

পাখির চোখ ২০২১-এর নির্বাচন। তৃণমূল (trinamool congress) ও বিজেপির উভয়েই প্রস্তুতি শুরু করে দিয়েছে। একদিকে প্রশান্ত কিশোর (prashant kishor) সৎ ও স্বচ্ছ নেতার খোঁজ করছেন সারা বঙ্গ জুড়ে। কিন্তু নিজের এলাকায় কাউকেই পাত্তা দিতে রাজি নন, তৃণমূলের দক্ষ সংগঠন বলে পরিচিত বীরভূমের (birbhum) জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata mondal)। ইতিমধ্যেই তিনি তাঁর জেলার প্রার্থী তালিকা নিয়ে চর্চা শুরু করেছেন। এক প্রার্থীর নামও ঘোষণা করেছেন তিনি।

 কৃষিমন্ত্রীকে অপদার্থ বলেছিলেন অনুব্রত

কৃষিমন্ত্রীকে অপদার্থ বলেছিলেন অনুব্রত

ক্যামেরার সামনে মঞ্চে পাশে বসা রাজ্যের কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কে অপদার্থ বলেছিলেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। এলাকায় তৃণমূল কেন পিছিয়ে তা নিয়ে অভিযোগ শোনেন তিনি। পঞ্চায়েতের কাজ নিয়ে অভিযোগ ওঠায় এই মন্তব্য করেছিলেন অনুব্রত।

এবার আশিস বন্দ্যোপাধ্যায়কেই পরবর্তী নির্বাচনে প্রার্থী বলে ঘোষণা

এবার আশিস বন্দ্যোপাধ্যায়কেই পরবর্তী নির্বাচনে প্রার্থী বলে ঘোষণা

২৪ ঘন্টা আগে যাঁকে অপদার্থ বলেছিলেন অনুব্রত, এবার কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কেই ২০২১-এর বিধানসভা নির্বাচনে রামপুরহাট কেন্দ্রের প্রার্থী হিসেবে ঘোষণা করে দিলেন তিনি। আগের দিনের মতো নয়, শনিবার আশিস বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও করেন অনুব্রত। মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করেই তিনি এই নাম ঘোষণা করেছেন। তবে সভার পর জানিয়েছেন, আশিস বন্দ্যোপাধ্যায় বর্তমান মন্ত্রী ও বিধায়ক। ভাল লোক, কাজের লোক, তাই তাঁর নাম ভাবা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, ভোটটা দিদিরষ আশিস বন্দ্যোপাধ্যায় প্রার্থী। পাল্টা প্রশ্ন করেন অনুব্রত। বলেন, ভালবাসেন তো? ভোট করবেন তো?

সতর্ক প্রতিক্রিয়া আশিস বন্দ্যোপাধ্যায়ের

সতর্ক প্রতিক্রিয়া আশিস বন্দ্যোপাধ্যায়ের

এব্যাপারে অবশ্য সতর্ক প্রতিক্রিয়া জানিয়েছেন আশিস বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, তিনি দল বা দলনেত্রীর বাইরে নন। তাঁর প্রার্থী হওয়া না হওয়াটা নির্ভর করছে দলের ওপর। প্রসঙ্গত ২০০১ সালের বিধানসভা নির্বাচন থেকে রামপুরহাট আসনে টানা জয়ী হয়ে আসছেন আশিস বন্দ্যোপাধ্যায়।

আগে কেতুগ্রামের প্রার্থীর নামও ঘোষণা করেছিলেন অনুব্রত

আগে কেতুগ্রামের প্রার্থীর নামও ঘোষণা করেছিলেন অনুব্রত

নিজের জেলা বীরভূমের সঙ্গে পূর্ব বর্ধমানের কিছু অংশে দলের কাজ দেখাশোনা করেন অনুব্রত মণ্ডল। মাস খানের আগে কেতুগ্রামে বুথ ভিত্তিক সভা করেন তিনি। সেখানেই শেষ শাহনওয়াজকে ২০২১-এর বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষণা করে দেন তিনি।

একের পর এক বুথ ভিত্তিক সভা অনুব্রত

একের পর এক বুথ ভিত্তিক সভা অনুব্রত

করোনা পরিস্থিতিতে যখন কোনও রাজনৈতিক দল রাজনৈতিক কর্মসূচি শুরু করেনি, সেই সময় থেকে বুথ ভিত্তিক সভা শুরু করেছেন অনুব্রত মণ্ডল। জেলার বিভিন্ন অংশে ঘুরে তিনি দলের পরিস্থিতি বুথে নেওয়ার চেষ্টা করছেন। সরকারি পরিষেবা কতটা মানুষের কাছে পৌঁছেছে, তাও জানার চেষ্টা করছেন অনুব্রত মণ্ডল।

কলকাতাঃ পুজোর আগে পুরোহিত ভাতা দিতে তৎপর নবান্ন

স্পেশ্যাল ট্রেনে যাত্রী সাধারণকেও যাতায়াতের সুযোগ দিতে হবে, অবরোধ ব্যান্ডেলে

English summary
Anubrata Mondal announces Ashis Banerjee's name as the Trinamool Congress cadidate for 2021 election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X