‘বাচ্চা মেয়ে’ লকেট, মারতে এলে ‘আদর’ করে দেব! ফের ‘গোল’ বাধালেন তৃণমূলের কেষ্ট

Subscribe to Oneindia News

ফের শোরগোল ফেলে দিলেন বীরভূম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। এবার বিজেপির রাজ্য মহিলা মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন তিনি। লকেট চট্টোপাধ্যায়কে বাচ্চা মেয়ে বলে সম্বোধন করে বললেন, 'আমাকে মহিলা দিয়ে মারা হবে বলে জানিয়েছেন এক মহিলা। বাচ্চা মেয়ে, বুদ্ধিশুদ্ধি নেই, তাই বলেছে। আমাকে মারতে এলে আমি ছোট বোনের মতো আদর করে দেব।'

‘বাচ্চা মেয়ে’ লকেট, মারতে এলে ‘আদর’ করে দেব! ফের ‘গোল’ বাধালেন তৃণমূলের কেষ্ট

[আরও পড়ুন:পিসি কাকে দিয়েছেন বিশ্ববাংলা স্বত্ত্ব- ভাইপোকে নাকি সরকারকে! খোঁটা মুকুলের]

তাঁর এই কথা নিয়েই ফের ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। আসলে যেখানেই যান অনুব্রত, সঙ্গে করে নিয়ে যান বিতর্ককে। মঙ্গলবার সিউড়ির মঞ্চ থেকে তিনি প্রথমে মুকুল রায়কে নিয়ে তোপ দাগেন। তারপর লকেট চট্টোপাধ্যায়ের কথারও জবাব দিতে ছাড়লেন না। এতদিন 'বাচ্চা ছেলে' বলে মুকুল রায় কটাক্ষ করতেন তৃণমূল নেতাদের। এবার অনুব্রত সেই ঢঙেই লকেটকে বলে দিলেন 'বাচ্চা মেয়ে'।

শুধু 'বাচ্চা মেয়ে' বলেই থেমে থাকেননি অনুব্রত মণ্ডল। তিনি লকেটের মন্তব্য নিয়ে তাঁর নাম না করেই কটাক্ষ করেন। বলেন, 'বুদ্ধশুদ্ধি নেই। অল্প বয়স। বোকা মেয়ে, এখনও কথা শেখেনি। তাই ওই সব ভুলভাল কথা বলেছেন। ওঁর দোষ নেই। আমাকে মারতে এলে ছোট বোনের মতো আদর করে দেব।' নাম না করলেও তাঁর এই কথার ইঙ্গিত ছিল বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে উদ্দেশ্য করেই।

সোমবার বীরভূম থেকেই অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে তোপ দেগেছিলেন লকেট। বলেছিলেন- 'এই জেলায় যদি আর একজন মহিলা নির্যাতিতা হন, তবে মহিলাদের দিয়েই কানের গোড়ায় চড় কষানো হবে অনুব্রত মণ্ডলের। এমন চড় কষানো হবে, যেন কানে তালা লেগে যায়। সেই তালায় চাবি দিয়ে তা আমাদের কাছে রেখে দেব। আর কোনওদিন তালা খুলবে না।'

এদিন তারই জবাব দিলেন অনুব্রত মণ্ডল। লকেট চট্টোপাধ্যায় এ প্রসঙ্গে জানান, তিনি ওই ধরনের মন্তব্যের কোনও প্রতিক্রিয়া দিতে চান না। তিনি বলেন, বাংলার মানুষই এবার জবাব দেবেন অনুব্রত মণ্ডলদের। সেদিন সমাগত। বাংলার মানুষ তো এইসব কারণেই পরিবর্তনের পরিবর্তন চাইছেন।

[আরও পড়ুন:গোকুলে বাড়ছে বিজেপি, বাংলায় কাঁপছে তৃণমূল! বাঁকুড়ায় মমতা-নিশানা দিলীপের ]

English summary
Anubrata Mandal creats controversy to comment about BJP Morcha leader Locket Chatterjee

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.