• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দেবাঞ্জন-কাণ্ডের পুনঃরাবৃত্তি! 'মিশন' থেকে ফের এক ভুয়ো আইপিএসকে গ্রেফতার করল লালবাজার

গত কয়েকদিন আগেই দেবাঞ্জন দেবের কীর্তি ফাঁস হয়ে যায়। জানা যায়, নিজেকে ভুয়ো আইপিএস পরিচয় দিয়ে দিনের পর দিন প্রতারণার অভিযোগ। শুধু তাই নয়, প্রভাব কাটিয়ে বাজার থেকে মোটা অঙ্কের টাকা তোলারও অভিযোগ রয়েছে। আর এই অভিযোগে
  • |
Google Oneindia Bengali News

গত কয়েকদিন আগেই দেবাঞ্জন দেবের কীর্তি ফাঁস হয়ে যায়। জানা যায়, নিজেকে ভুয়ো আইপিএস পরিচয় দিয়ে দিনের পর দিন প্রতারণার অভিযোগ। শুধু তাই নয়, প্রভাব কাটিয়ে বাজার থেকে মোটা অঙ্কের টাকা তোলারও অভিযোগ রয়েছে।আর একগুচ্ছ অভিযোগ সামনে আসার পরেই গ্রেফতার করা হয় তাঁকে।

ফের এক ভুয়ো আইপিএসকে গ্রেফতার করল লালবাজার

আর এই ঘটনাকে কেন্দ্র করে এখনও বিতর্ক রয়েছে। আর এই বিতর্কের মধ্যেই আরও এক ভুয়ো আইপিএসকে গ্রেফতার করল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। ধৃত ওই ভুয়ো আইপিএসের নাম রাজর্ষী ভট্টাচার্য বলে জানা যাচ্ছে। রাজর্ষি ছাড়াও গ্রেফতার করা হয়েছে তাঁর নিরাপত্তারক্ষী এবং তাঁর গাড়ির ড্রাইভারকেও।

ইতিমধ্যে নীলবাতি লাগানো গাড়িটিকেও নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে। ধৃত রাজর্ষীকে দফায় দফায় এই মুহূর্তে জেরা করা হচ্ছে। এর পিছনে বড়সড় কোনও মাথা জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। জানা যাচ্ছে, গত কয়েকদিন ধরেই রাজর্ষী বিরুদ্ধে নির্দিষ্ট কিছু অভিযোগ আসে কলকাতা পুলিশের গোয়েন্দাদের কাছে। আর এরপরেই তদন্তে নামেন আধিকারিকরা।

তদন্তের ভিত্তিতে বেশ কিছু তথ্য হাতে আসে পুলিশের। দেখা যায় সব জাল। এরপরেই অভিযুক্তকে ধরতে হানা দেয় পুলিশ। হাতেনাতে গ্রেফতার করা হয়েছে ভুয়ো এই আইপিএসকে। তাঁর কাছে বেশ কিছু নথি পাওয়া গিয়েছে। কিন্তু পুলিশের প্রাথমিক ধারণা, সেগুলি প্রত্যেকটি জাল।

তবে এই মুহূর্তে তদন্ত শুরু হয়েছে। একাধিক প্রতারণার অভিযোগ এসেছে অভিযুক্তের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, দেবাঞ্জনের মতোই নীলবাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরতেন রাজর্ষি। সঙ্গে থাকতেন নিরাপত্তারক্ষী। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মহলে অভিযুক্ত রাজর্ষি নিজেকে বড়সড় কর্তা হিসাবেই পরিচয় দিতেন।

শুধু তাই নয়, গোপন মিশনে তিনি কাজে ব্যস্ত রয়েছেন বলেও ঘনিষ্ঠমহলে জানাতেন রাজর্ষী। আর সেই গোপন মিশন থেকেই গ্রেফতার করা হয়েছে ওই ভুয়ো আইপিএসকে। উল্লেখ্য, দেবাঞ্জন কান্ডের পর থেকেই এই বিষয়ে সতর্ক কল্কাতাব পুলিশ। ব্যাপক ধরপাকড় করা হচ্ছে।

এমনকি রাস্তাতেও ধরপাকড় চলছে। বেআইনি ভাবে নীলবাতি লাগানো গাড়ি দেখলেই ধরা হচ্ছে।

English summary
Another Fake IPS arrested by Lalbazar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X