• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিযায়ীদের জন্য কি আমিনিয়ার বিরিয়ানি, শতাব্দীর পর এবার তৃণমূলের হেভিওয়েট বিধায়কের মন্তব্যে বিতর্ক

  • |

পরিযায়ীদের নিয়ে কার্যত হিমশিম অবস্থা রাজ্য সরকার ও শাসকদলের। ফলে কোয়ারেন্টাইন সেন্টারগুলিতে তাঁদের অবস্থা নিয়ে মাথা গরম করে ফেলছেন সাংসদ থেকে বিধায়ক সবাই। বীরভূমের সাংসদ শতাব্দী রায় পরিযায়ীদের জামাই আদর দেওয়া সম্ভবপর নয় বলে মন্তব্য করেছিলেন। এবার হাওড়ার পাঁচলার তৃণমূল বিধায়কের প্রশ্ন, পরিযায়ী শ্রমিকদের কি আমিনিয়া থেকে বিরিয়ানি এনে খাওয়াতে হবে।

এবার 'ম্যানমেড' তত্ত্ব দিলীপের! কীভাবে শাসকদলের ডাবল ইনকামের চেষ্টা, ব্যাখ্যা বিজেপির রাজ্য সভাপতির

পরিযায়ীদের নিয়ে শতাব্দী রায়ের বিতর্কিত মন্তব্য

পরিযায়ীদের নিয়ে শতাব্দী রায়ের বিতর্কিত মন্তব্য

বীরভূমের সাঁইথিয়ায় প্রশাসনিক বৈঠকে যোগ দিতে যাওয়ার সময় বীরভূমের সাংসদ শতাব্দী বলেছিলেন, প্রচুর পরিযায়ী শ্রমিক আসছে, তাঁদের জামাই আদর দেওয়া সম্ভব নয়। তাঁর অভিযোগ ছিল কাউকে মাছ দিলে সে মাংস চাইছে। এই মন্তব্যের জেরে শতাব্দীকে নিয়ে সরব হয়েছিলেন ডান-বাম সবাই।

 এলাকায় বিক্ষোভে ক্ষিপ্ত তৃণমূল বিধায়ক

এলাকায় বিক্ষোভে ক্ষিপ্ত তৃণমূল বিধায়ক

হাওড়ার পাঁচলায় সম্প্রতি রাস্তা আটকে বিক্ষোভ দেখিয়েছেন সেখানকার পরিযায়ীরা। তাঁদের অভিযোগ প্রশাসন কোয়ারেন্টাইন সেন্টারে থাকা, খাওয়া এবং স্বাস্থ্য পরীক্ষার বন্দোবস্ত করছে না। এই অভিযোগের জবাবে স্থানীয় তৃণমূল বিধায়ক দাবি করেন, পরিযায়ীদের সকালে টিফিন, দুপুরে ভাত-ডাল-সবজি সঙ্গে কখনও ডিম কিংবা মাছ, সন্ধেয় মুড়ির সঙ্গে চপ, বেগুনি। রাতে ভাত-সবজি। এরপর ওঁদের জন্য কি আমিনিয়া থেকে বিরিয়ানি আনতে হবে।

বিজেপির বিরুদ্ধে উস্কানির অভিযোগ

বিজেপির বিরুদ্ধে উস্কানির অভিযোগ

বিজেপির বিরুদ্ধে পরিযায়ীদের উস্কানি দেওয়ার অভিযোগ করেন তিনি। বিধায়কের আরও অভিযোগ, কঠিন সয়মে প্রশাসনের পাশে না থেকে শুধু রাজনীতি করছে তারা। সাধারণ মানুষ বিজেপির সংকীর্ণ রাজনীতির জবাব দেবেন বলে মন্তব্য করেন তিনি। তাঁর আরও দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্ব পরিযায়ীদের জন্য ১০ লক্ষ টাকা চাঁদা তুলেছে।

বিজেপি দাঙ্গা বাধানোর চেষ্টা করছে

বিজেপি দাঙ্গা বাধানোর চেষ্টা করছে

বিজেপিকে আক্রমণ করেছেন হাওড়ার অপর বিধায়ক নির্মল মাঝি। তিনি বলেন সংকটকালে বিজেপি দাঙ্গা বাধানোর চেষ্টা করছে। বিভিন্ন জায়গায় ইচ্ছা করে গণ্ডগোল করা হচ্ছে।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

English summary
After Shatabdi Roy TMC MLA Gunsan Mallick makes controversial comments on Migrant Workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X