• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিপুল ভোটে জয়ের পরেও হিংসা, সকলের মুখ্যমন্ত্রী মমতাকে 'উপদেশ' অধীরের

নিরঙ্কুশ গরিষ্ঠতা অর্জন করেছে তৃণমূল। ফের মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। কিন্তু ভোটগণনার দিন থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় হিংসার ঘটনা ঘটছে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর কাছে রাজ্যে শান্তি ফেরানোর জন্য আবেদন করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (adhir chowdhury)।

মুর্শিদাবাদঃ পশ্চিমবঙ্গ সরকারকে সহযোগিতা করার কথা বললেন অধীর চৌধুরী

ভোটের ফল প্রকাশের প্রথম শহরে পা রাখলেন নাড্ডা, বিমানবন্দরেই দিলীপ-কৈলাশের সঙ্গে জরুরি বৈঠক

বিরোধীদলের ভূমিকা নেবে কংগ্রেস

বিরোধীদলের ভূমিকা নেবে কংগ্রেস

এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি বলেছেন, কংগ্রেস একদিকে যেমন সরকারের ভাল কাজের প্রশংসা করবে, ঠিক তেমনই ভুল ত্রুটি হলে তাও তুলে ধরবে। বিরোধীদলের ভূমিকা পালন করবে কংগ্রেস। এদিন বহরমপুরে এক সাংবাদিক সম্মেলনে এমনটাই মন্তব্য করেছেন অধীর চৌধুরী।

বিপুল ভোটে জয়ী হওয়ার পরে হিংসা-রক্ত কেন

বিপুল ভোটে জয়ী হওয়ার পরে হিংসা-রক্ত কেন

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর প্রশ্ন, বাংলা মানুষ বিপুল গরিষ্ঠতায় সমর্থনের পরেও এত হিংসা-রক্তপাত কেন। টিভি-কাগজ খুললেই হিংসা-লুট-হত্যার খবর। বলেছেন অধীর চৌধুরী। পরিস্থিতি এভাবে চলতে থাকলে তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তিকে প্রশ্নের সম্মুখীন করবে বলেও মন্তব্য করেছেন তিনি। প্রদেশ কংগ্রেস সভাপতি বলেছেন, নির্বাচনের আগে কেউ কোনও দলের থাকতেই পারেন, কিন্তু জেতার পরে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মুখ্যমন্ত্রী।

কংগ্রেসের আবেদন

কংগ্রেসের আবেদন

বর্তমান পরিস্থিতিতে প্রদএশ কংগ্রেসের তরফ থেকে অধীর চৌধুরীর আবেদন, মমতা বন্দ্যোপাধ্যায় যেন খুব দ্রুত এব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেন এবং প্রশাসনকে নির্দেশ দেন, যাতে নির্বাচন পরবর্তী হিংসা রাজ্যে বন্ধ হয়। বাংলার মানুষের জন্য শান্তি, নিরাপত্তা সুনিশ্চিত করুন। এটা মুখ্যমন্ত্রীর নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন তিনি।

করোনা মোকাবিলাই অগ্রাধিকার

করোনা মোকাবিলাই অগ্রাধিকার

অধীর চৌধুরী বলেছেন এই পরিস্থিতিতে করোনা মোকাবিলাই অগ্রাধিকার হওয়া উচিত। আর সেই কারণে বিরোধী দলের কর্মী হিসেবে সরকারের যে কোন সদর্থক প্রচেষ্টায় কংগ্রেস সহযোগিতা করতে চায়। ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা করোনা মোকাবিলার প্রচেষ্টাকে ব্যাহত করবে বলেই মনে করেন তিনি, বলেছেন অধীর।

English summary
Adhir Chowdhury targets Mamata Banerjee on post poll incidents in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X