• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল বিধায়ককে খুনের অভিযোগ, মুকুল রায়কে ভবানী ভবনে জেরা সিআইডির

পুরভোটের আগেই চাপ বাড়তে শুরু করল মুকুলের উপর। নদিয়ায় শাসকদলের বিধায়ক খুনের অভিযোগ রয়েছে মুকুল রায়ের বিরুদ্ধে। সুযোগ বুঝে ঠিক পুরভোটের আগে মুকুলকে ডেকে জেরা শুরু করেছে সিআইডি। বৃহস্পতিবার ভবানী ভবনে মুকুল রায়কে ডেকে ম্যারাথন জেরা করা করেন সিআইডির তদন্তকারীরা।

বিধায়ক খুনের অভিযোগ

বিধায়ক খুনের অভিযোগ

২০১৮ সালে নদিয়ায় সরস্বতী পুজোর আগের দিন নৃশংসভাবে গুলি করে খুন করা হয়েছিল কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে। এই ঘটনায় বিজেপি জড়িত রয়েছে বলে অভিযোগ করেছিল শাসক দল। বিধায়ক খুনে রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার এবং মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিলে।

ভবানী ভবনে জেরা মুকুলকে

ভবানী ভবনে জেরা মুকুলকে

তৃণমূল বিধায়ক খুনে মুকুলের নামে এফআইআর থাকায় বৃহস্পতিবার ভবানী ভবনে মুকুল রায়কে ডেকে ম্যারাথন জেরা করেন সিআইডি অফিসাররা। পুরভোটের আগে বিজেপির উপর চাপ বাড়াতেই এই সিআইডি জেরা বলে অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পুরভোটে বিজেপির কমিটিতে আহ্বায়ক নির্বাচন করা হয়েছে মুকুল রায়কে। এদিক থেকে বিজেপিতে গুরুত্ব বাড়ছে মকুলের। সেকারণেই তৃণমূল চাপ বাড়াতে সিআইডিকে কাজে লাগিয়েছে বলে অভিযোগ বিজেপির।

নজরে মুকুল রায়

নজরে মুকুল রায়

পুরভোটে বিজেপি মুকুল রায়কে কাজে লাগাতে চায়। লোকসভা ভোটে মুকুলের ফরমূলায় লাভবান হয়েছে রাজ্য বিজেপি। একের পর এক শাসকদলের নেতাদের ভাঙিয়ে এনে রাজ্য বিজেপিতে পোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। সেকারণেই পুরভোটে তাঁকে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে। পুর নির্বাচনী মণ্ডলীর আহ্বায়ক নির্বাচন করা হয়েছে মুকুল রায়কে।

তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে 'কমেডিয়ান' বলে কটাক্ষ! ফের খবরে বিজেপির সায়ন্তন

English summary
Accused in TMC MLA murder case CID interogate Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X