• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পালসিটে ভয়াবহ দুর্ঘটনা, একসঙ্গে ১১ জনকে পিষে দিল ট্রাক

  • |

জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। একের পর এক যাত্রীকে পিষে দিল ঘাতক ট্রাক। ঘটনাস্থলেই চারজনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। ঘটনায় আহত আরও সাতজন। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে বর্ধমানের পালসিট।

পূর্ব বর্ধমানঃ পালসিট স্টেশনের কাছে ভয়াবহ দুর্ঘটনায় চার জনের মৃত্যু

জাতীয় সড়কে দফায় দফায় উত্তেজনা পালসিটে

ঘটনার পরেই পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। কীভাবে এতবড় দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, বর্ধমানে পালসিটে হাইওয়েতে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন বেশ কয়েকজন যাত্রী। কেউ কিছু বুঝে ওঠার আগেই পালসিটে দাঁড়িয়ে থাকা বাসযাত্রীদের উপর হুড়মুড়িয়ে চলে আসে ঘাতক ট্রাকটি।

প্রাণে বাঁচতে রীতিমত হুড়োহুড়ি বেঁধে যায় স্থানীয়দের মধ্যে। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে! ঘাতক ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। ঘটনায় আহত আর সাতজন। যাদের চারজনের অবস্থা আরওআশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একেবারে দ্রুত গতিতে আসছিল ওই ট্রাকটি। ঘাতক ট্রাকটি প্রথমে একটি বাইককে ধাক্কা মারে। এরপরেই সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে দাবি স্থানীয় মানুষজনের। আর নিয়ন্ত্রণ হারিয়ে অপেক্ষারত যাত্রীদের ধাক্কা মারে। কার্যত গুরুতর জখম অবস্থায় আহতদের বর্ধমানের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরেই রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। প্রতিবাদে দফায় দফায় পথ অবরোধ করে এলাকাবাসী। । স্থানীয় মানুষজনের দাবি, গত কয়েকদিন আগেও একই ভাবে একটি দুর্ঘটনা ঘটেছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা।

এই বিষয়ে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ স্থানীয় মানুষজনের। দীর্ঘক্ষণ পথ অবরোধের পর পুলিশের আশ্বাস পেলে উঠে যায় ধর্মঘট। তবে পথ অবরোধের কারনে দীর্ঘ যানজট তৈরি হয়।

English summary
accident-at-palsit burdwan west bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X