দুর্গাপুর স্টিল প্ল্যান্টে বিষাক্ত গ্যাস লিক, মৃত ২ ঠিকা শ্রমিক

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

দুর্গাপুর স্টিল প্ল্যান্টে বিষাক্ত গ্যাস লিক করে মৃত্যু হল দুই ঠিকা শ্রমিকের। ঘটনায় গুরুতর অসুস্থ হয়েছেন তিনজন। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

দুর্গাপুর স্টিল প্ল্যান্টে বিষাক্ত গ্যাস লিক, মৃত ২ ঠিকা শ্রমিক

রাত ১.৪৫। দুর্গাপুর স্টিল প্ল্যান্টের কোকওভেন বিভাগের কাছেই বিশ্রাম নিচ্ছিলেন ঠিকা শ্রমিকরা। সেই সময়ই গ্যাস লিক হয়। কোকওভেন বিভাগ থেকেই গ্যাস লিক হয় বলে জানা গিয়েছে। পাঁচজনকে গুরুতর অসুস্থ অবস্থায় দুর্গাপুর স্টিল প্ল্যান্টের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় শেখ হাফিজুল এবং সুনীল চক্রবর্তী নামে দুই ব্যক্তির। বাকি তিনজনকে পরে সেখানকারই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দুই ঠিকা শ্রমিকের মৃত্যুর পর উত্তেজনা ছাড়ায় কারখানা ও হাসপাতাল চত্বরে। মৃতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণের দাবি জানাতে থাকেন তাঁরা। মোতায়েন করা হয় সিআইএসএফ।

কী ভাবে গ্যাস লিকের ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখছে দুর্গাপুর স্টিল প্ল্যান্ট কর্তৃপক্ষ। এর আগেও সেখানে গ্যাস লিকের ঘটনা ঘটেছিল।

English summary
2 workers killed in Durgapur steel plant due to poisonous gas leak. Seriously injured 3 persons are admitted in the private hospital there. Authority ordered for an enquiry.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.