• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্যের তীব্র নিন্দা, ক্ষমা চাওয়ার দাবিতে উত্তাল উত্তরবঙ্গ মেডিক্যাল

  • |

কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্যের তীব্র নিন্দা করে, তাঁকে ক্ষমা চাওয়ার দাবিতে অবস্থান-বিক্ষোভ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্যের তীব্র নিন্দা, ক্ষমা চাওয়ার দাবিতে উত্তাল উত্তরবঙ্গ মেডিক্যাল

মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে, গত ৮ জানুয়ারি পাহাড় সফরের আগে মেডিক্যাল কলেজ যান কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল। পরিদর্শনের পর তিনি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল প্রসঙ্গে বলেন, 'যা অব্যবস্থা এবং পরিকাঠামো। পশু হাসপাতালের সঙ্গে কোনও ফারাক নেই।' আর এ নিয়েই শুরু হয়েছে জল্পনা। এটাকে রাজনৈতিক হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্যের বিরুদ্ধে এদিন শিলিগুড়িজুড়ে ১০ মিনিটের কর্ম বিরতি পালন করে তৃণমূল প্রভাবিত সংগঠনের সরকারাই কর্মীরা। অন্যদিকে মেডিক্যাল ক্যাম্পাসেই দিনভর অবস্থান বিক্ষোভ চালান তৃণমূলের নেতা, কর্মীরা।

জেলা সভাপতি রঞ্জন সরকারের নেতৃত্বে চলে আন্দোলন। তিনি বলেন, 'কেন্দ্রীয় মন্ত্রী এখানে বেড়াতে এসছেন। উনি কিছুই না জেনে এই ধরনের মন্তব্য করেছেন। কোভিডে এখানকার চিকিৎসক, নার্স-সহ স্বাস্থ্যকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে স্বাস্থ্য পরিষেবা দিয়ে এসেছেন। স্বাস্থ্য কর্মীদের মৃত্যুও হয়েছে। ন্যূনতম সমবেদনা না জানিয়ে কেন্দ্রীয় মন্ত্রীর এই ধরনের মন্তব্য মানা যায় না। অবিলম্বে ক্ষমা চাইতে হবে তাঁকে। ক্ষমা না চাওয়া পর্যন্ত আন্দোলন চলবে।'

এটা কেমন সোনার বাংলা? প্রশ্ন শোভনের

শোভনের কণ্ঠেও 'জয় শ্রীরাম’ স্লোগান, বিজেপিতে 'মানানসই’ হতে মাত্র ১৭ মাস

English summary
Ruckus in North Bengal Medical College Hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X