• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজোয় পুলিশকে চুড়ি উপহার! কবে খোলা হবে সেই চুড়ি, বললেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল

  • |

তারা ঠিক করেছেন পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেবেন। পুলিশ পুজোয় সেই চুড়ি পরেই বসে থাকুক। ২০২১ সালে বিজেপি ক্ষমতায় এলে, সেই চুড়ি খুলে নেওয়া হবে। এমনই মন্তব্য করলেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

শুক্রবারের পর শনিবারও বাড়ল সোনার দাম! রুপোর দর শনিবারে কত, একনজরে

অগ্নিমিত্রাকে স্থানীয়দের একাধিক অভিযোগ

অগ্নিমিত্রাকে স্থানীয়দের একাধিক অভিযোগ

অগ্নিমিত্রা পাল গিয়েছিলেন জলপাইগুড়ির রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রামে। সেখানে স্থানীয়রা নানা অভিযোগ তুলে ধরেন তাঁর সামনে। সেখানে সোমারু মহম্মদ নামে এক ব্যক্তি অভিযোগ করেন গত নয়মাস ধরে তাঁর মেয়ে নিখোঁজ। তাঁর আরও অভিযোগ পুলিশ মেয়েকে খুঁজে বের করতে ঘুষ পর্যন্ত দাবি করেছিল। যদিও রিছু পরে বয়ান বদল করেন সোমারু মহম্মদ। অগ্নিমিত্রা পালের অভিযোগ, পুলিশ জোর করে এই বয়ান বদল করিয়েছে, নিজেদের ব্যর্থতা ঢাকতে।

রাজগঞ্জের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা

রাজগঞ্জের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা

অগ্নিমিত্রা পাল রাজগঞ্জের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন। জলপাইগুড়ি হাসপাতালে গিয়ে নাবালিকার সঙ্গে দেখা করতে গেলে তিনি জানতে পারেন, দুপুরে নাবালিকাকে এক হোমে সরানো হয়েছে। পুলিশ নির্যাতিতাকে নিয়ে লুকোচুরির খেলা খেলছে বলে অভিযোগ করেন তিনি।

পুজোয় পুলিশকে চুড়ি উপহার

পুজোয় পুলিশকে চুড়ি উপহার

এই সময় তিনি পুলিশকে আক্রমণ করেন। বলেন, তারা ঠিক করেছেন, পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেবেন। পুলিশ পুজোয় সেই চুড়ি পরেই বসে থাকুক। ২০২১ সালে বিজেপি ক্ষমতায় এলে, সেই চুড়ি খুলে নেওয়া হবে

 এর আগে নিগৃহিতাদের নিয়ে তৃণমূলকে আক্রমণ

এর আগে নিগৃহিতাদের নিয়ে তৃণমূলকে আক্রমণ

এর আগে নিগৃহিতাদের বাড়িতে গিয়ে তৃণমূলকে আক্রমণ করেছিলেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী। তিনি বলেছিলেন ধর্ষণের রেট বেঁধে দিচ্ছে তৃণমূল। বিবাহিত মহিলা ধর্ষিত হলে ২০ হাজার টাকা, আর অবিবাহিতা হলে ২৫ হাজার টাকা। তাঁর অভিযোগ তৃণমূল সরকার ধর্ষণ থামাবার চেষ্টা করছে না, শাস্তি দেওয়ার চেষ্টা করছে না।

English summary
BJP leader Agnimitra Paul says she will give bangles to the police in this Durga puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X