• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্থ সঙ্কট ঘুচবে নতুন বছরে, প্রসন্ন হবেন মা লক্ষ্মী, যদি করা হয় এই প্রতিকারগুলি

Google Oneindia Bengali News

নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপরই পুরাতন বছরকে বিদায় জানিয়ে স্বাগত জানানো হবে নতুন বছরকে। তবে নতুন হোক বা পুরনো, অর্থের প্রয়োজন সব মানুষের সর্বদাই থাকে। এই অর্থ ছাড়া জীবনে হয়ত কোনও কাজই সম্ভব নয়। এরজন্য সকলেই চায় যে তাঁর কাছে ধন–অর্থের কোনও কমতি যেন না থাকে। ২০২২ নতুন বছর আসতে চলেছে আর এই নতুন বছর নিয়ে সকলেরই অনেক ধরনের প্রত্যাশা র‌য়েছে। প্রধানত নতুন বছরকে কেন্দ্র করে মানুষের মনে একটা আকাঙ্খাই থাকে যে, নতুন বছর তাঁদের জন্য আর্থিকভাবে ভালো কাটুক। জ্যোতিষ মতে আপনি কিছু বিশেষ উপায়ের মাধ্যমে নিজের আগামী দিনগুলি আরও ভালো করতে পারেন। এটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকারের মাধ্যমে মা লক্ষ্মীর কৃপা প্রাপ্তি হতে পারে।

দান করা পুণ্যের কাজ

দান করা পুণ্যের কাজ

শাস্ত্রে দান করাকে সবচেয়ে পুণ্যের কাজ বলে মনে করা হয়। যাঁর যেমন সাধ্য তাঁকে সেই অনুযায়ী দান করা উচিত। যাঁরা অভাবী তাঁদের সাহায্য করা থেকে কখনও পিছু পা হবেন না। এটা বিশ্বাস করা হয় যে কেউ যদি দান-পুণ্যের কাজ করেন তাঁর কাছে অর্থের কোনও অভাব থাকে না। এ ধরনের লোকের ওপর মাআ লক্ষ্মীর সর্বদা কৃপা থাকে।

নিয়ে আসুন কুবের দেবতাকে

নিয়ে আসুন কুবের দেবতাকে

ধন প্রাপ্তির জন্য নতুন বছরে আপনি কুবের দেবতাকে বাড়িতে নিয়ে আতে পারেন। কুবের দেবকে ধন-সম্পদের দেবতা বলে মানাআ হয়। জ্যোতিষ অনুসারে, কুবের যন্ত্র বাড়িতে বা অফিসে স্থাপন করলে তার বিধি-নিয়ম মেনে পুজো করতে হবে। এমন করলে ধনলাভের রাস্তা খুলে যাবে।

তুলসী গাছের পুজো

তুলসী গাছের পুজো

অধিকাংশ লোকের বাড়িতে তুলসী গাছ থাকে। কিন্তু মানুষ এর রক্ষণাবেক্ষণের ব্যাপারে অনেক ভুল করেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রতিদিন তুলসী গাছের পুজো করা উচিত। সন্ধ্যায় এর সামনে একটি প্রদীপ জ্বালাতে হবে। এটি করলে বাড়িতে সুখ ও সমৃদ্ধি আসবে বলে বিশ্বাস করা হয়।

মহালক্ষ্মী যন্ত্রের প্রতিষ্ঠান

মহালক্ষ্মী যন্ত্রের প্রতিষ্ঠান

নতুন বছরে মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার ওপর যাতে সর্বদা থাকে সেজন্য বাড়িতে মহালক্ষ্মী যন্ত্র প্রতিষ্ঠা করতে পারেন। এই যন্ত্রটি স্থাপন করলে অর্থ সংক্রান্ত সমস্যা দূর হয় বলে বিশ্বাস করা হয়।

শ্রী সুক্ত পাঠ

শ্রী সুক্ত পাঠ

লক্ষ্মী প্রাপ্তির প্রতিকারে শ্রী সুক্ত পাঠের বড় ধরনের মাহাত্ম্য রয়েছে। শুক্রবার করে মা লক্ষ্মীর পুজো করার সময় শ্রী সুক্ত পাঠ করা জরুরি। মানা হয় যে এতে মা লক্ষ্মী প্রসন্ন হন।

English summary
Do these remedies to remove money crisis in new year 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X