• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

২০৩২ অলিম্পিক আয়োজনের যোগ্যতা অর্জন করতে ভারতকে এই কাজটা করতেই হবে, বললেন অভিনব

  • |
Google Oneindia Bengali News

২০৩২ সালের অলিম্পিক আয়োজন করতে চায় ভারত। ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন বা আইওএ-র তরফে এ ব্যাপারে ইচ্ছাপ্রকাশ করা হয়েছে বলে শোনা যায়। তা বলে করব বললেই তো আর করা যায় না, অলিম্পিক আয়োজনের যোগ্যতা অর্জন করতে কোনও দেশকে অনেকগুলি ধাপ ও প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়। অলিম্পিকের আয়োজক নির্বাচনের বিডিংয়ে নাম নথিভূক্ত করা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তা করাটাও খুব একটা সহজ কাজ নয় বলেই মনে করেন বেজিং অলিম্পিকে সোনা জয়ী ভারতীয় শ্যুটার অভিনব বিন্দ্রা।

-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
-

-

-
বিডিং-এ অন্তর্ভূক্তি

বিডিং-এ অন্তর্ভূক্তি

অলিম্পিক আয়োজন তো দূর, শুধুমাত্র বিডিং-এ অন্তর্ভূক্ত হতে বিগত প্রতিযোগিতাগুলিতে পাওয়া দেশের সাফল্য এবং খেলার পরিবেশ, পরিকাঠামো বিবেচনা করা হয় বলে জানিয়েছেন অভিনব বিন্দ্রা। সে দিক থেকে ভারত এখনও অনেকটা পিছিয়ে আছে বলেই মনে করেন বেজিং অলিম্পিকে সোনা জয়ী শ্যুটার।

বেরনোর পথ

বেরনোর পথ

অভিনব বিন্দ্রা মনে করেন, ২০৩২ অলিম্পিক আয়োজনের যোগ্যতা অর্জন করতে ভারতে যথাযথ গেমের পরিবেশ ও পরিকাঠামো তৈরি করতে হবে। ২০২০ টোকিও অলিম্পিক তো বটেই, ২০২২-র যুব অলিম্পিকেও ভারতীয় অ্যাথলিটদের ভালো কিছু করতে হবে বলে বিশ্বাস করেন বেজিং অলিম্পিকে সোনা জয়ী শ্যুটার।

শ্যুটিং-এ উন্নতি

শ্যুটিং-এ উন্নতি

অভিনব বিন্দ্রা মনে করেন, ভারতীয় শ্যুটাররা বিশ্বমঞ্চে আরও ভালো ফল করতে পারেন যদি তারা আরও বেশি আন্তর্জাতিক টু্র্নামেন্ট খেলার সুযোগ পান। ঠিক এই কারণেই কমনওয়েলথ গেমসের কোর গ্রুপে শ্যুটিং ফিরিয়ে আনার জন্য সওয়াল করেছেন বেজিং অলিম্পিকে সোনা জয়ী ভারতীয় শ্যুটার।

English summary
India need to do well in Youth Olympic for 2032 Olympic bid, says Abhinav Bindra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X