• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কিংবদন্তি বক্সার মাইক টাইসনের অভিনয় ভারতীয় ছবিতে! বড় ঘোষণা করণ জোহরের

Google Oneindia Bengali News

কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে এবার অভিনয় করতে দেখা যাবে ভারতীয় চলচ্চিত্রে। না, কোনও বায়োপিক নয়। নায়কের ভূমিকাতেও তাঁকে অভিনয় করতে দেখা যাবে না। তবে যেহেতু নামটা মাইক টাইসন, তাই যে ছবিতে তিনি অভিনয় করবেন তার আকর্ষণের কেন্দ্রবিন্দু যে তিনিই হবেন সে ব্যাপারে কোনও সংশয় নেই।

ভারতীয় ছবিতে প্রথমবার

ভারতীয় ছবিতে প্রথমবার

ধর্মা প্রোডাকশন ও পুরী কানেক্টের প্রযোজনায় তৈরি হচ্ছে পুরী জগন্নাথের লেখা ও নির্দেশিত লাইগার। তেলুগু ও হিন্দি ভাষায় এই ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে নায়ক বিজয় রামচন্দ্রর ভূমিকায় অভিনয় করছেন বিজয় দেবেরকোন্ডা ও নায়িকা সঙ্গীতা প্যাটেলের চরিত্রে অভিনয় করছেন অনন্যা পাণ্ডে। এই ছবিতেই ক্যামিও রোলে দেখা যাবে মাইক টাইসনকে।

স্বাগত টাইসন

কয়েক দিন আগেই ছবির নির্মাতাদের তরফে জানানো হয়েছিল, লাইগার-এ গান গাইবেন ইন্ডিয়ান আইডল ১২-র ফাইনালিস্ট শানমুখ প্রিয়া। আজ ছবিটির অন্যতম প্রযোজক করণ জোহর টুইটারে জানিয়েছেন বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসনের লাইগার-এ অভিনয়ের কথা। তিনি লিখেছেন, ভারতীয় চলচ্চিত্রে এই প্রথম কিং অব রিংকে দেখা যাবে। মাইক টাইসনকে স্বাগত জানাচ্ছে লাইগার টিম। নমস্তে টাইসন।

ভিলেনের চরিত্রে?

ভিলেনের চরিত্রে?

মাইকেল জেরার্ড টাইসন মাইক টাইসন নামেই বিশ্বজুড়ে পরিচিত। আমেরিকার প্রাক্তন প্রফেশনাল বক্সার ১৯৮৫ থেকে ২০০৫ সাল অবধি বক্সিং রিংয়ে দাপট দেখিয়ে অনেক স্মরণীয় লড়াই উপহার দিয়েছেন। বিশ্বের সর্বকালের সেরা হেভিওয়েট বক্সারদের মধ্যে অন্যতম টাইসনকে ভিলেনের চরিত্রে দেখা যাবে বলেই সূত্রের খবর। তবে ছবিতে তাঁর রোল কেমন হবে তা কিন্তু এদিন স্পষ্ট করা হয়নি। ফলে স্বাভাবিকভাবেই ক্রীড়াপ্রেমীদের নজর থাকবে লাইগার ছবির দিকে।

স্পোর্টস অ্যাকশন ছবি

ছবিটির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি ছবির সহ প্রযোজক চার্মি কৌর টুইটারে নায়ক বিজয়ের লাইগার-এ অভিনয়ের ছবি শেয়ার করেছেন। ক্যামেরার দিকে পিছন ঘুরে বক্সিং রিংয়ে তাঁকে বসে থাকতে দেখা গিয়েছে। টাইসন থাকায় ছবিটিতে যে বক্সিংই প্রাধান্য পাবে তা ফের পরিষ্কার হয়ে গেল। জানা গিয়েছে, এটি একটি স্পোর্টস অ্যাকশন ফিল্ম। কিকবক্সারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিজয়কে। এ জন্য তিনি তাইল্যান্ডে গিয়ে মার্শাল আর্টের প্রশিক্ষণ নিয়েছেন এবং উল্লেখযোগ্যভাবে নিজের ফিজিক্যাল ট্রান্সফরমেশন ঘটিয়েছেন। ছবিতে নায়িকা হিসেবে প্রথমে ভাবা হয়েছিল জাহ্নবী কাপুরকে। কিন্তু ডেট সমস্যার জেরে অনন্যাকে নায়িকা হিসেবে বেছে নেওয়া হয়েছে।

টাইসনকে নিয়ে জল্পনা

টাইসনকে নিয়ে জল্পনা

গত বছরের জানুয়ারিতে ছবির শ্যুটিংয়ের কাজ শুরু হয়েছিল মুম্বইয়ে। তখন ছবির নাম ফাইটার ভাবা হয়েছিল। করোনা লকডাউনের জেরে মার্চে শ্যুটিংয়ের কাজ থমকে যায়। ১৫ সেপ্টেম্বর থেকে শ্যুটিং ফের শুরু হয়েছে। এই পর্বে হায়দরাবাদে শ্যুটিং চলবে। তামিল, কন্নড় ও মালয়ালমের ডাবিং করেও ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে। টাইসন কবে ভারতে পা রাখেন শ্যুটিংয়ের জন্য সেটা অবশ্য এখনও পরিষ্কার নয়।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Boxing Great Mike Tyson Will Play A Cameo Role In Ananya Panday And Vijay Deverakonda-Starrer Liger. The News Was Confirmed By Karan Johar Via Social Media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X