• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুভেন্দু গড়ে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ! এনআইএ তদন্ত দাবি বিজেপি নেতার

শনিবার রাতে কাঁথিতে (Contai) স্থানীয় এক তৃণমূল (Trinamool Congress) নেতার বাড়িতে বিস্ফোরণ (explosion) হয়। সেই ঘটনায় হতাহতের কোনও খবর না পাওয়া গেলেও বিরোধীদের দাবি বাড়িতে মজুত বোমা বিস্ফোরণেই এই ঘটনা। স্থানীয়
  • |
Google Oneindia Bengali News

শনিবার রাতে কাঁথিতে (Contai) স্থানীয় এক তৃণমূল (Trinamool Congress) নেতার বাড়িতে বিস্ফোরণ (explosion) হয়। সেই ঘটনায় হতাহতের কোনও খবর না পাওয়া গেলেও বিরোধীদের দাবি বাড়িতে মজুত বোমা বিস্ফোরণেই এই ঘটনা। স্থানীয় তৃণমূলর নেতৃত্বের তরফে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। তবে স্থানীয় বিজেপি নেতৃত্ব এই ঘটনায় এনআইএ (NIA) তদন্তের (investigation) দাবি জানিয়েছে।

বিস্ফোরণে আহত দুই, দাবি স্থানীয়দের

বিস্ফোরণে আহত দুই, দাবি স্থানীয়দের

কাঁথিতে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ! শনিবার রাতে শোরগোল দেশপ্রাণ ব্লকের মোক্তব গ্রামে। বাড়িতে মজুত থাকা বিস্ফোরক থেকেই বিপত্তি বলে দাবি স্থানীয়দের। খবর পাওয়ার পরে পরেই ঘটনাস্থলে যায় কাঁথি থানার পুলিশ। স্থানীয়দের দাবি, ঘটনায় আহতের সংখ্যা ২।বিস্ফোরণের শব্দে স্থানীয়রা রাস্তায় নেমে আসেন। হুড়োহুড়ি পড়ে যায় সেখানে।

 মজুত বোমা থেকে বিস্ফোরণ

মজুত বোমা থেকে বিস্ফোরণ

স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি মজুত বোমা থেকেই এই বিস্ফোরণ। তাঁরা বলছেন, কম্পন-সহ বিকট আওয়াজ হয়। যার জেরে তারা আতঙ্কিত হয়ে পড়েন। এব্যাপারে বাড়ির মালিক স্থানীয় তৃণমূল নেতা শেখ সুবলের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দাবি তৃণমূলের

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দাবি তৃণমূলের

স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণেই এই ধটনা। তৃণমূলের জেলা নেতৃত্বের তরফে বলা হয়েছে, শাসকদলকে কালিমালিপ্ত করার জন্য বেশ কয়েকজন চক্রান্ত করছে। তবে এব্যাপারে দলের কেউ জড়িত নয় বলে দাবি করেছেন তিনি। তাদের আরও দাবি বিজেপি ছাড়া আর কেউই অভিযোগ করছে না। তাদের অভিযোগ গতবার ভোটের সময় বিজেপি তাদের কর্মীদের ওপরে হামলা চালিয়েছিল। যার জেরে আহত হয়েছিলেন বেশ কয়েকজন। দলের ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করা হলেও সাধারণ মানুষ তাদের পাশেই রয়েছেন, দাবি তৃণমূলের। তাদের তরফে বলা হয়েছে, পুলিশকে নিরপেক্ষ তদন্ত করতে বলা হয়েছে। তবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বিস্ফোরণটি কিসে হয়েছে, তা নিয়ে কথা বলতে নারাজ তদন্তকারী পুলিশ আধিকারিকরা।

এনআইএ তদন্ত দাবি বিজেপির

এনআইএ তদন্ত দাবি বিজেপির

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকা দখলের জন্য বিপুল পরিমাণ বিস্ফোরক মজুত করা হয়েছিল। সেখান থেকেই বিস্ফোরণ। বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সহসভাপতি অসীম মিশ্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন এলাকার নাম করা তৃণমূল নেতার অনুগামীরা বাড়িতে বিস্ফোরণ ঘটিয়েছে। তাঁর দাবি পুলিশ নিরপেক্ষ তদন্ত করে এলাকা থেকে বোমা-বন্দুক উদ্ধার করুক। তিনি এব্যাপারে খেজুড়ির বিস্ফোরণের কথা উল্লেখ করেছেন।
বলেছেন এনআইএ তদন্তে বোমা মজুতের কথা উঠে এসেছে। সেই কারণে এই ঘটনাতেও এনআইএ তদন্তের দাবি তিনি করেছেন।
অন্যদিকে তৃণমূলের তরফে বলা হয়েছে খেজুড়ির ঘটনায় এখনও চার্জশিট পেশ করতে পারেনি এনআইএ। তৃণমূলের কথায় এখান থেকেই প্রমাণিত হচ্ছে এনআইএকে রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করা হচ্ছে।

বিজেপি-তৃণমূল আঁতাতের অভিযোগ! ত্রিপুরায় ঘাসফুল শিবিরে ফের ভাঙন, প্রভাবশালী নেতার যোগদান কংগ্রেসেবিজেপি-তৃণমূল আঁতাতের অভিযোগ! ত্রিপুরায় ঘাসফুল শিবিরে ফের ভাঙন, প্রভাবশালী নেতার যোগদান কংগ্রেসে

English summary
Contai BJP leader claims NIA investigation on explosion in the house of TMC leader Sheikh Subal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X