• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইকো পার্কের জয় রাইড কি রাজ্যের 'অজান্তে'-ই, ফিরহাদের বক্তব্যের পর উঠছে প্রশ্ন

দুর্ঘটনার ৩৬ ঘণ্টা পরেও আশঙ্কাজনক অবস্থায় বাইপাসের বেসরকারি হাসপাতালে ভর্তি ৫ জন। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। এর মধ্যে ৩ বছরের একটি শিশু রয়েছে ভেন্টিলেশনে। তার দিদিও ভর্তি রয়েছে হাসপাতালে।
  • |
Google Oneindia Bengali News

দুর্ঘটনার ৩৬ ঘণ্টা পরেও আশঙ্কাজনক অবস্থায় বাইপাসের বেসরকারি হাসপাতালে ভর্তি ৫ জন। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। এর মধ্যে ৩ বছরের একটি শিশু রয়েছে ভেন্টিলেশনে। তার দিদিও ভর্তি রয়েছে হাসপাতালে। ইকো পার্কের এক কর্মীও ভর্তি হাসপাতালে। দুর্ঘটনার পর থেকে বন্ধ রাখা হয়েছে ইকোপার্কের সব জয়রাইড। ঘটনার তদন্ত করে দ্রুত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

ইকো পার্কের জয় রাইড কি রাজ্যের অজান্তে-ই, ফিরহাদের বক্তব্যের পর উঠছে প্রশ্ন

বাইপাসের হাসপাতাল সূত্রে খবর, ভেন্টিবেশনে থাকা শিশুটির ব্রেন ইনজুরি রয়েছে। দুর্ঘটনার পর থেকে জ্ঞান হারালেও এখনও জ্ঞান ফেরেনি শিশুটির। ভেন্টিলেশন ছাড়া স্বাভাবিক শ্বাসপ্রশ্বাস চালাতে মঙ্গলবার চেষ্টা করবেন চিকিৎসকরা। বছর আটের অপর একটি শিশুর ডান পায়ে মঙ্গলবার অস্ত্রপচার হওয়ার কথা রয়েছে।

এদিকে দুর্ঘটনার পর টনক নড়েছে বিধাননগর কমিশনারেটের। প্রাকৃতিক বিপর্যয়ের সময় সব রাইড বন্ধ রাখার জন্য বিনোদন পার্ক কর্তৃপক্ষগুলিকে নির্দেশিকা পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিধাননগর কমিশনারেট। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন, নিরাপত্তার জন্য কী কী বন্দোবস্ত ছিল তা জানাতে বলা হয়েছে। রাজ্য সরকারকে না জানিয়ে সেখানে কোনও প্রকল্প নেওয়া যাবে না বলে জানানো হয়েছে হিডকোর চেয়ারম্যানকে।

রবিবার সন্ধেয় প্রবল ঝড় ওঠায় ইকো পার্কে দুর্ঘটনা ঘটে। জাম্পিং বেলুন আছড়ে আহত হয় বেশ কয়েকটি শিশু।

English summary
Whether Joy ride in Eco park has been started without prior information to State Government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X