• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভবানীপুরে পা রাখতেই ঘেরাও বিজেপি প্রার্থী, জয়বাংলা স্লোগান প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ঘিরে

Google Oneindia Bengali News

বিধানসভা উপনির্বাচনে হেভিওয়েট কেন্দ্র ভবানীপুর। বিজেপি প্রার্থী ভবানীপুরে পা রাখতেই উঠল জয়বাংলা স্লোগান। প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে দেখে মমতা বন্দ্যোপাধ্যায় এবং জয় বাংলা স্লোগান দিতে শুরু করেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। ঘটনাটি ঘটেছে ভবানীপুরের দেবেন্দ্র ঘোষ রোড মোড়ে। পাল্টা বিজেপি প্রার্থী কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসকে।

প্রিয়াঙ্কার বিরুদ্ধে বিধি ভঙ্গের অভিযোগ, শোকজ করল নির্বাচন কমিশন
 ভবানীপুরে প্রচারে বিজেপি প্রার্থী

ভবানীপুরে প্রচারে বিজেপি প্রার্থী

বৃষ্টির দাপট কমতেই উপনির্বাচনের পারদ চড়তে শুরু করেছে ভবানীপুরে। বুধবার সকালেই ভবানীপুর কেন্দ্রে প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা িটবরেওয়াল একুশের ভোটে এন্টালি কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন। কিন্তু জিততে পারেননি। তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে হারতে হয়েছিল তাঁকে। কিন্তু ভোট পরবর্তী হিংসা নিয়ে আদালতে প্রিয়াঙ্কার লড়াই নজর কেড়েছিল রাজনৈতিক মহলের। প্রিয়াঙ্কাই আদালতে সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন। এবং তাতে সম্মত হয়ে হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দেয়। তারপরেই ভবানীপুর কেন্দ্রে মমতাকে টক্কর দিতে প্রিয়াঙ্কাকে বাজি ধরেছে বিজেপি।

 জয় বাংলা স্লোগান

জয় বাংলা স্লোগান

ভবানীপুরে প্রচার শুরু করতেই বিজেপি প্রার্থীকে ঘিরে জয় বাংলা স্লোগান দিতে শুরু করেন তৃণমূল কংগ্রেস প্রার্থীরা। ভবানীপুরের দেবেন্দ্র ঘোষ রোডে প্রচারের সময় কয়েকজন তৃণমূল কংগ্রেস কর্মী বিজেপি প্রার্থীকে দেখে জয়বাংলা স্লোগান দিতে শুরু করেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও স্লোগান দেন। তবে তাতে বিচলিত না হয়েই নিজের প্রচার চালিয়ে যান বিজেপি প্রার্থী। পাল্টা তৃণমূল কংগ্রসকে কটাক্ষ করে বিজেপি প্রার্থী অভিযোগ করেছেন তিনি বাচ্চা মেয়ে হলে তাঁকে এত ভয় কেন। প্রসঙ্গত উল্লেখ্য প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে নিয়ে বিশেষ ভাবে আশাবাদী বিজেপি শিবির। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে দিলীপ ঘোষ সকলেই প্রিয়াঙ্কার সমর্থনে সোচ্চার হয়েছেন।

 দিলীপের হুঁশিয়ারি

দিলীপের হুঁশিয়ারি

বিজেপি প্রার্থীকে নগন্য মনে করছে তৃণমূল কংগ্রেস। আক্রমণ শানিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন,ইতিহাসের পুনরাবৃত্তি হয়। একটা সময়ে সোমনাথ চট্টোপাধ্যায়ের মতো দুঁদে বাম রাজনীতিককে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে হারতে হয়েছিল। কাজেই এবার ভবানীপুরে মমতার ক্ষেত্রেও সেটা হতে পারে।কাজেই কাউকে অবজ্ঞা করা উচিত নয়। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে একবার হারতে হয়েছে। ভবানীপুরেও সেটা হবে না কে বলতে পারে। শুভেন্দু অধিকারীও এই নিয়ে সরব হয়েছেন।

প্রচারে তৃণমূল কংগ্রেস

প্রচারে তৃণমূল কংগ্রেস

উপনির্বাচন ঘোষণার পরের দিনই ভবানীপুর কেন্দ্র প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। দেওয়াল লিখন থেকে শুরু করে তৃণমূল কংগ্রেস নেত্রী নিজে জনসভা করেছেন। বুধবার সকাল থেকে রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম চেতলার একাধিক জায়গায় প্রচার করেছেন। দলনেত্রীর কড়া বার্তা প্রচারে যেন খামতি না থাকে। ভবানীপুর কেন্দ্রের মহিলা ভোটারদের জন্য বিশেষ প্রচার কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। এদিকে আজ ভোটের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জরুরি বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন।

English summary
Priyanka Tibrewal campaign at Bhabanipu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X