• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোনও দুর্নীতিকেই প্রশ্রয় নয়! শুক্রবারই রাজ্যজুড়ে পথে নামছে তৃণমূল কংগ্রেস

Google Oneindia Bengali News

প্রথমে পার্থ চট্টোপাধ্যায় এবং আজ অনুব্রত মন্ডল! গত কয়েকদিনের ব্যবধানে একের পর এক হেভিওয়েট নেতার গ্রেফতারে রীতিমত অস্বস্তিতে শাসক তৃণমূল। যদিও দলের তরফে স্পষ্ট বার্তা, কোনও অনৈতিক কাজকে প্রশয় দেওয়া হবে না। দল একেবারে জিরো টলারেন্স নীতি নিয়েছে বলেও এদিন জানান রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

শুক্রবারই রাজ্যজুড়ে পথে নামছে তৃণমূল কংগ্রেস

আজ বৃহস্পতিবার সকালে গরু পাচার মামলাতে অনুব্রত মন্ডলের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। কেউ কিছু বোঝার আগে একেবারে দীর্ঘপথ পেরিয়ে ইসিএলের একটি গেস্ট হাউসে কার্যত তুলে নিয়ে আসা হয় অনুব্রতকে। যদিও বিকেল চারটে ১৫ নাগাদ তাঁকে গ্রেফতার দেখানো হয়। আর এই ঘটনায় কার্যত অনুব্রত মন্ডলের পাশে দাঁড়িয়েই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলল তৃণমূল। একই সঙ্গে বিজেপিকেও তীব্র আক্রমণ করা হয়।

অনুব্রত মন্ডলের গ্রেফতারের পরেই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে বসেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানে তিনি জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছে কেউ যদি মানুষের কাছে ক্ষতিকর বা মানুষকে ঠকিয়েছে মনে করে থাকলে দল তাঁকে সমর্থন করে না। মন্ত্রী বলেন, মানুষের সমর্থন নিয়ে এই দল তৈরি হয়েছে। তিনবার মানুষের আস্থা অর্জন করে এই দল ক্ষমতায়। মানুষই বড় সম্পদ। কোনও কিছুকেই আমরা সমর্থন করি না বলে জানান তৃণমূল নেত্রী।

তবে এক্ষেত্রে দলের অবস্থান স্পষ্ট ভাবে চন্দ্রিমা ভট্টাচার্য জানালেও পালটা কেন্দ্রীয় এজেন্সিগুলির নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। তাঁর দাবি, নিরপেক্ষ চেহারা হারাচ্ছে এজেন্সিগুলি। কিন্তু যাদের নিরপেক্ষ হওয়া দরকার তাদেরর ভূমিকা প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এই প্রসঙ্গে চন্দ্রিমার দাবি, বিজেপির নেতা হলেই তিনি ছাড় পেয়ে যাচ্ছে। আর তা নিয়ে কথা বলতে গিয়েই শুভেন্দু অধিকারীর কথা তুলে ধরেন তৃণমূল নেত্রী। দাবি, সুদীপ্ত সেন নিজে মুখে শুভেন্দুর নাম তুলেছে। কিন্তু এরপরেও তাঁকে জেরা করা হচ্ছে না বলে অভিযোগ।

আর সেদিকে তাকিয়েই এবার পথে নামতে চলেছে তৃণমূল। তদন্তকারী সংস্থার নিরপেক্ষতার দাবি করে পথে নামছে তাঁরা। রাজ্যজুড়ে দলের যুব ও ছাত্র সংগঠনের সদস্যরামিছিল, বিক্ষোভ দেখাবেন বলে জানিয়েছেন চন্দ্রিমা। আগামীকাল শুক্রবার থেকে এই কর্মসূচীর ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছেমন বেলা তিন টে থেকে এই কর্মসূচী নেওয়া হয়েছে। আর তা চলবে আগামী শনিবার পর্যন্ত। এমনকি কলকাতাতেও বিক্ষোভ হবে বলে তৃণমূলের তরফে জানানো হয়েছে।

English summary
TMC to protest against central agencies after Anubrata mandal arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X