• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নৈতিক জয় তাঁরই! মমতার সরকারের দিকে তোপ পদত্যাগী মেয়রের

  • |

অসৎ ও স্বার্থান্বেষীদের সঙ্গে আপস করা সম্ভব নয়। মেয়র পদে ইস্তফা দেওয়ার পর এমনটাই জানালেন তৃণমূল নেতা সব্যসাচী দত্ত। পাশাপাশি তাঁর অভিযোগ নানা অসাধু কার্যকলাপ নিয়ে মুখ্যমন্ত্রীকে জানিয়েও কোনও ফল হয়নি বলে অভিযোগ করেছেন সব্যসাচী। তাঁর মতে, যখন মেয়র হিসেবে পুর আইন রক্ষা করতে পারছেন না, তখন মেয়র পদে থাকার কোনও অর্থই নেই। পর্যবেক্ষকদের মতে এই কথা কার্যত তিনি ডেপুটি মেয়রকে উদ্দেশ্য করেই বলেছেন।

মুখ বন্ধ করবে না সব্যসাচী

মুখ বন্ধ করবে না সব্যসাচী

তিনি মুখ বন্ধ করে থাকবেন না বলে জানিয়ে দেন সব্যসাচী দত্ত। প্রসঙ্গত বিদ্যুৎভবনে বিদ্যুৎ দফতরের কর্মীদের সহমর্মী হওয়ার পর থেকেই জটিলতা বেড়েছে বলে দাবি করেন সব্যসাচী

দত্ত। সূত্রের খবর অনুযায়ী, এদিন তিনি অনশনরত শিক্ষকদের মঞ্চেও যান। সেখানে গিয়ে বলেন সামনেই একুশের জন্য বাথরুম তৈরি করে রাখা হলেও, অনশনরত শিক্ষকদের জন্য কোনও ব্যবস্থাই রাখা হয়নি।

রাজ্য সরকারকে আক্রমণ

রাজ্য সরকারকে আক্রমণ

এদিন মেয়র পদে ইস্তফা দেওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি রাজ্য সরকারকেও আক্রমণ করেন সব্যসাচী দত্ত। তিনি দাবি করেন বিভিন্ন অসাধু কার্যকলাপ মুখ্যমন্ত্রীকেও জানিয়েছিলেন। পাশাপাশি জলাভূমি ভরাট এবং অবৈধ নির্মাণ নিয়েও তিনি সক্রিয় হয়েছিলেন বলেও দাবি করেন সব্যসাচী দত্ত। তবে তাঁর অভিযোগ, এব্যাপারে রাজ্য সরকারের থেকে কোনও সাহায্য পাননি তিনি।

'নৈতিক জয় তাঁরই'

'নৈতিক জয় তাঁরই'

এদিন সব্যসাচী দত্ত দাবি করেন, তাঁকে যে অনাস্থা বৈঠকের নোটিস দেওয়া হয়েছিল তা খারিজ হওয়ায় নৈতিক জয় তাঁরই হয়েছে। তিনি আরও বলেন, যখন মেয়র হিসেবে পুর আইন রক্ষা করতে পারছেন না, তখন মেয়র পদে থাকার কোনও অর্থই নেই।

English summary
TMC's Sabyasachi Dutta criticises targets Govt on his resignation form Mayor post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X