Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিবিআই তাঁর ‘ঘর-ঘাট’! নোটিশ পেয়ে দু-দিন আগেই নিজাম প্যালেসে ছুটলেন মদন

Subscribe to Oneindia News

সিবিআই নোটিশ পাঠিয়েছিল শুক্রবার হাজিরা দিতে। নোটিশ পেয়ে নির্ধারিত দিনের দু-দিন আগেই সিবিআই দফতরে হাজির হয়ে গেলেন তৃণমূলের প্রাক্তনমন্ত্রী মদন মিত্র। সবাই যখন কেন্দ্রীয় গোয়েন্দাদের নোটিশ পেয়ে টালবাহানা করছেন হাজিরা দিতে, তখন মদন মিত্র বুক ফুলিয়ে সিবিআই দফতরে উপস্থিত হয়ে বুঝিয়ে দিলেন- তাঁর ভয় ডর নেই।

সিবিআই তাঁর ‘ঘর-ঘাট’! নোটিশ পেয়ে দু-দিন আগেই নিজাম প্যালেসে ছুটলেন মদন

বুধবার বেলা ১১টা ৫০মিনিট নাগাদ মদন মিত্র হাজির হন সিবিআইয়ের নিজাম প্যালেসের অফিস। আগেও বহুবার এই সিবিআই দফতরে তিনি এসেছেন। সিবিআই আধিকারিকদের মুখোমুখি হয়েছেন। পার্থক্য শুধু এই- আগে সারদা, এবার নারদ। যথারীতি ভিডিও ফুটেজ দেখিয়ে জেরা শুরু করেছেন সিবিআই আধিকারিকরা।

তিনি এদিন নারদ তদন্তে সিবিআইয়ের জেরার মুখে কী বয়ান দেন, সেদিকে নজর রাজনৈতিক মহলের। এদিন মদন মিত্রের বয়ান রেকর্ড করা হয়। অন্যান্যদের বয়ানের সঙ্গে তাঁর বয়ান মিলিয়ে দেখা হবে কোনও অসঙ্গতি রয়েছে কি না।

সিবিআই তাঁর ‘ঘর-ঘাট’! নোটিশ পেয়ে দু-দিন আগেই নিজাম প্যালেসে ছুটলেন মদন

উল্লেখ্য, মঙ্গলবারই মদন মিত্র প্রথমবার নারদকাণ্ডে নোটিশ পাঠায় সিবিআই। সেই নোটিশে শুক্রবার তাঁকে হাজিরা দেওয়ার কথা বলা হয়। একই সঙ্গে শুভেন্দু অধিকারীকেও তলব করে সিবিআই। একই দিনে তাঁকেও তলব করা হয়। একদিন আগেই তিনি ইডি-র তদন্তকারী অফিসারদের মুখোমুখি হন। তারপরই ফের সিবিআইয়ের নোটিশ।

এদিকে মদন মিত্রকে তলবের পর নারদকাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতা সবাইকেই তলব করা হয়ে গেল সিবিআইয়ের। এখন শুধু জেরা করতে বাকি শুভেন্দু-ফিরহাদদের। এরপরই পরবর্তী পদক্ষেপ নেবে সিবিআই। হাইকোর্টের নির্দেশে সিবিআই জেরা পর্ব প্রায় শেষ। এবার রিপোর্ট জমা পড়ার অপেক্ষা।

English summary
TMC leader Madan Mitra appears to CBI Officials before two days in Narad case,
Please Wait while comments are loading...