• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি বিধায়কদের নিয়ে জরুরি বৈঠক শুভেন্দু অধিকারীর! অখিল গিরি প্রশ্নে ভণ্ডুল হতে পারে শীতকালীন অধিবেশন

  • |
Google Oneindia Bengali News

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে পশ্চিমবঙ্গের কারা প্রতিমন্ত্রী অখিল গিরির মন্তব্যে রীতিমতো বেকায়দায় তৃণমূল কংগ্রেস। বিভিন্ন জায়গায় বিক্ষোভে নেমেছে বিজেপি। অনেক জায়গায় আদিবাসীরাই কোনও পতাকা ছাড়াই বিক্ষোভে সামিল হয়েছেন। তৃণমূল বিরোধী চাপ আরও চায় বিজেপি। যে কারণে সোমবার বিজেপি বিধায়কদের ডেকে পাঠিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 সোমবার বিকেলে বৈঠক

সোমবার বিকেলে বৈঠক

বিজেপি পরিষদীয় দলের মুখ্যসচেতক মনোজ টিগ্গা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সোমবার বিকেল তিনটেয় বিরোধী দলনেতা বিধায়কদের নিয়ে বৈঠক করবেন। তবে কী নিয়ে আলোচনা তা, বৈঠকের পরে জানানো হবে বলে জানিয়েছেন মনোজ টিগ্গা। সূত্রের খবর অনুযায়ী, অখিল গিরির মন্তব্য নিয়ে মূলত আলোচনা হবে বৈঠকে।

ভণ্ডুল হতে পারে শীতকালীন অধিবেশন

ভণ্ডুল হতে পারে শীতকালীন অধিবেশন

অধিকারী পরিবার এবং অখিল গিরি একইসঙ্গে তৃণমূলে ছিলেন দীর্ঘদিন। তবে তাঁদের মধ্যে কোনও সময়ই সুসম্পর্ক ছিল না। আর এখন অখিল গিরি একাধিক বার দ্রৌপদী মুর্মুর বাহ্যিক রূপ নিয়ে মন্তব্য করার পরে দায়ী করছেন শুভেন্দু অধিকারীরা। অখিল গিরির দাবি, শুভেন্দু তাঁকে গত তিন মাসে বারে বারে উত্তক্ত করেছেন। যদিও এই মুহূর্তে অখিল গিরি যে ফেঁসে গিয়েছেন, তা মানছে তৃণমূলে অন্দরমহলও। বিষয়টি নিয়ে শীতকালীন অধিবেশনে যে বিজেপি সরব হবে তা আর বলার অপেক্ষা রাখে না। এছাড়াও বিজেপির আদিবাসী বিধায়করা অখিল গিরির বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনতে পারেন। আর তা করতে দেবে না তৃণমূল কংগ্রেস। যার দেরে অধিবেশন ভণ্ডুলের আশঙ্কাই করছেন রাজনীতিবিদদের একাংশ।

 বিজেপি বিধায়ক জুয়েল মুর্মু প্রস্তাব আনার দাবি করেছেন

বিজেপি বিধায়ক জুয়েল মুর্মু প্রস্তাব আনার দাবি করেছেন

হবিবপুরের আদিবাসী বিধায়ক জুয়েল মুর্মু ইতিমধ্যেই বিধানসভায় অখিল গিরির বিরুদ্ধে প্রস্তাব আনার দাবি তুলেছেন। ফলে শীতকালীন অধিবেশনে রাজ্য বিধানসভার উত্তাপ বাড়বেই। তা আরও সংগঠিত করে তুলতেই বিজেপি বিধায়কদের নিয়ে বিরোধী দলনেতার গুরুত্বপূর্ণ বৈঠক, বলছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

১৮ নভেম্বর থেকে শীতকালীন অধিবেশন

১৮ নভেম্বর থেকে শীতকালীন অধিবেশন

রাজ্য বিধানসভার শীতকালীন অধিবেশন বসতে চলেছে ১৮ নভেম্বর থেকে। শুরুর দিন শ্রদ্ধাজ্ঞাপনের মধ্যে দিয়েই অধিবেশন শেষ হবে। ফের সোমবার ২১ নভেম্বর থেকে বসবে বিধানসভার অধিবেশন। শুরু থেকেই অখিল গিরির মন্তব্য নিয়ে সরব থাকতে চলেছে বিজেপির পরিষদীয় দল। রাস্তায় নেমে প্রতিবাদ করে সেই ইঙ্গিত তারা কার্যত দিয়ে রেখেছে। সেই প্রশ্নে বিধানসভা কতটা উত্তাল হয়, এখন তারই অপেক্ষা।

নেড়ি পুলিশ থেকে সাবধান! অখিল গিরি প্রশ্নে তৃণমূলের মূল্যবোধ নিয়ে প্রশ্ন মহঃ সেলিমেরনেড়ি পুলিশ থেকে সাবধান! অখিল গিরি প্রশ্নে তৃণমূলের মূল্যবোধ নিয়ে প্রশ্ন মহঃ সেলিমের

English summary
Suvendu Adhikari calls BJP MLAs for emergency meeting on Akhil Giris comments on Droupadi Murmu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X