• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শিয়ালদহ স্টেশনের উদ্বোধনের মধ্যেই গিরিশ পার্কে আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য

  • |
Google Oneindia Bengali News

একদিকে শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন। আর তা ঘিরে একদিকে চড়ছে উত্তেজনার পারদ। আর এর মধ্যেই মেট্রোয় ঝাঁপ দেওয়ার ঘটনা সামনে আসছে। গিরিশ পার্ক মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা'র ঘটনা। আর সেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। শুধু তাই নয়, ঘটনার জেরে প্রায় ৫০ মিনিট বন্ধ থাকে মেট্রো চলাচল।

গিরিশ পার্কে আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য

ব্যস্ত সময়ে এই ঘটনায় রীতিমত নাজেহাল হতে হয় অফিস যাত্রী থেকে সাধারণ মানুষকে। যদিও দীর্ঘক্ষণ পর দুই লাইনেই মেট্রো পরিষেবা স্বাভাবিক হয়েছে বলেই খবর।

জানা যায়, চাঞ্চল্যকর ঘটনাটি সাড়ে ১২টা নাগদ ঘটেছে। কেউ বুঝে ওঠার আগেই নিউ গড়িয়াগামী একটি এসি মেট্রোর সামনে মরণ ঝাঁপ দেয় এক মহিলা। বিপদ বুঝে চালক ইমারজেন্সি ব্রেক কষলেও ওই মহিলাকে বাঁচানো যায়নি। তার আগেই মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে দেন ওই মহিলা। আর এই ঘটনার পরেই রীতিমত হইচই বেঁধে যায়।

ঘটনার পরেই স্বাভাবিক ভাবে বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল। গিরিশ পার্ক স্টেশনে ঘটা এই ঘটনার পরেই দুই লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। যদিও পরে আপ লাইনে মেট্রো চালানো শুরু হয়। ঘটনার দীর্ঘ সময় পর ডাউন লাইনে শুরু হয় মেট্রো চলাচল।

দেহ উদ্ধারের পর ১টা ২০ নাগাদ ডাউন লাইনের মেট্রো চলাচল সম্পূর্ণ ভাবে স্বাভাবিক হয়। তবে ঘটনায় সমস্যার মধ্যে পড়তে হয় সাধারণ যাত্রীদের। তবে মৃত ওই মহিলার পরিচয় এখনও জানা যায়নি। কি কারনে এই ঘটনা তাও এখনও স্পষ্ট নয়।

পুরো বিষয়টি পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তে'র জন্যে পাঠানো হয়েছে বলেও পুলিশের তরফে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনার পরেই মেট্রো স্টেশনগুলিতে আঁটসাঁট করা হয়েছে নিরাপত্তা।

অন্যদিকে আজই শিয়ালদহ স্টেশনে'র উদ্বোধন হতে চলেছে। বহু প্রতীক্ষিত এই স্টেশনের উদ্বোধন হবে আজ। আর তা ঘিরেই সাজো সাজো রব। কেন্দ্রীয় মন্ত্রী স্ম্রতি ইরানি এই মেট্রো স্টেশনের উদ্বোধন করবেন। এই মেট্রো স্টেশন একেবারে আধুনিক এবং সুন্দর ভাবে তৈরি করা হয়েছে। মেট্রো স্টেশনগুলিতে রয়েছে দরজা। যা বিদেশের মতো। স্টেশনে ট্রেন দাঁড়ানোর সঙ্গে রেকের সঙ্গে স্টেশনের দরজাও খুলবে। ইস্ট-ওয়েস্ট মেট্রো'র এই আধুনিক প্রযুক্তি আত্মহত্যা'র ঘটনা ঠেকাতে অনেকটাই উপযোগী বলে মনে করা হচ্ছে।

English summary
Suicide in kolkata metro just before opening sealdah metro station
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X