• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের পর এবার শঙ্কুর 'হানা'! শহরে তৃণমূলের যুব সংগঠন ভেঙে হাজারের বেশি কর্মীর যোগ বিজেপিতে

  • |

এবার ভাঙন তৃণমূলের যুব সংগঠনে। সূত্রের খবর অনুযায়ী, মূলত বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার উদ্যোগে এই যোগদান পর্ব সম্পন্ন হয়। কলকাতা পুর এলাকায় ১০ টি ওয়ার্ড থেকে প্রায় ১০ হাজার নেতা ও কর্মী বিজেপির সংগঠনে যোগ দিয়েছেন বলে জানা গিয়েছে। যদিও এই যোগদান পর্বকে বিশেষ গুরুত্ব দিতে রাজি হয়নি তৃণমূল কংগ্রেস।

মুকুলের পর এবার বিজেপির যুবনেতা হানা! শহরে তৃণমূলের যুব সংগঠন ছত্রখান করার দাবি

উত্তরবঙ্গ হোক কিংবা দক্ষিণবঙ্গ, বিজেপিতে দলবদলের হিড়িক পড়েছে। বেশিরভাগ ক্ষেত্রে তৃণমূল ভেঙেই এই দলবদল চলছে। ইতিমধ্যেই বহু পুরসভার দখল বিজেপিতে পক্ষে চলে এসেছে। একটি জেলাপরিষদ এবং একাধিক পুরসভাও বিজেপির দখলে এসেছে। একজন একজন করে, এখনও পর্যন্ত বেশ কয়েকজন বিধায়কও বিজেপিতে যোগ দিয়েছেন।

এদিকে সংগঠন রক্ষা করতে ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় কাটমানি ফেরতের দাওয়াই দিয়েছেন। যার জেরেই উত্তর থেকে দক্ষিণ সর্বত্র উত্তপ্ত হয়ে উঠেছে। কখনও তৃণমূল নেতাদের দিয়ে মুচলেকা লিখিয়ে নেওয়া হচ্ছে, আবার কোথাও পঞ্চায়েতের নেতা নিজেই টাকা ফেরত দিচ্ছেন।

এইসবের মধ্যেই তৃণমূল থেকে দলবদল করিয়ে সংগঠন মজবুতের চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি। তাদের লক্ষ্য ২০২১-এর বিধানসভা নির্বাচন। আর টার্গেট ২৫০ আসন। এখনও বিজেপির টার্গেট না প্রশান্ত কিশোরের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়, কে জয়ী হন, এখনও সেটাই দেখার।

English summary
Several youth leaders and workers of TMC from Kolkata joined BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X