• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সর্বধর্ম সমন্বয়ে এবার পুজোয় মাতবে বেহালার জয়রাম সর্বজনীন, খুঁটি পুজোয় মিলল বার্তা

ধর্ম যার যার, উৎসব সবার- এই বার্তাকে সামনে রেখে এবার পুজোয় মাতবে বেহালা বেচারাম চ্যাটার্জি রোডের জয়রামপুর সর্বজনীন দুর্গা উৎসব কমিটি। রবিবার এই থিম-কে সামনে রেখে হয়ে গেল খুঁটি পুজো। আর সেই সঙ্গে শুরু হয়ে গেল পুজোর কাউন্ট ডাউন।

সর্বধর্ম সমন্বয়ে এবার পুজোয় মাতবে বেহালার জয়রাম সর্বজনিন, খুঁটি পুজোয় মিলল বার্তা

খুঁটি পুজোর উৎসবে সর্ব-ধর্ম সমন্বয়ের বার্তা দিতে আমন্ত্রণ জানানো হয়েছিল হিন্দু, মুসলিম, শিখ, বৌদ্ধ, খ্রিস্টান-সহ বিভিন্ন ধর্মীয় সম্প্রদায়ের প্রতিনিধিদের। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন স্থানীয় সাংসদ শুভাশিস চক্রবর্তী, রামকৃষ্ণ মিশনের কৃষ্ণ সুধানন্দ মহারাজ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বেহালার জয়রাম সর্বজনীনের পুজো এবার একাত্তরতম বর্ষে পা দিয়েছে। সর্ব-ধর্ম সমন্বয়ের এই থিম-এর নামা দেওয়া হয়েছে 'দাহমান'। ভাবনাকে বাস্তবায়িত করার দায়িত্ব নিয়েছেন শিল্পী উপাসনা চট্টোপাধ্যায় ও সৌরভ বিশ্বাস। মণ্ডপের মধ্যে থাকছে শিশু শ্রম নিয়ে বার্তাও। যেখানে বিভিন্ন আঙ্গিকে ফুটিয়ে তোলা হবে শিশু শ্রমের অভিশাপকে। শিশু শ্রম বন্ধ করে যাতে ছোটছোট ছেলেমেয়েদের শিক্ষামুখী করা যায় সে বার্তাও দেওয়া হবে 'দাহমান'-এর থিমে।

English summary
Jayram Sarbojanin Dugotsab Commitee of Behala Becharam Cahtterjee Road has adopted the theme of Secularism for Durga Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X