শোভনকে নিয়ে কাশ্মীর যেতে চান রত্না, ভাঙা সংসার জোড়া লাগাতে প্রস্তাব মেয়র-পত্নীর

Subscribe to Oneindia News

ভাঙা সংসার জোড়া লাগাতে ফের একবার সমঝোতার প্রশ্তব দিলেন শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়। পক্ষকাল আগেই শোভনের সঙ্গে ভাঙা সংসার জোড়া লাগানোর আর্জি জানিয়ে আদালতে প্রস্তাব দিয়েছিলেন রত্না। এদিন আরও একধাপ এগিয়ে তিনে কাশ্মীর বেড়াতে যাওয়ার প্রস্তাব পাড়লেন। সম্পর্ক জুড়তেই এই প্রস্তাব দেওয়া হল মেয়রকে। তবে এ ব্যাপারে মেয়র শোভন চট্টোপাধ্যায়ের মত এখনও জানা যায়নি।

শোভনকে নিয়ে কাশ্মীর যেতে চান রত্না, ভাঙা সংসার জোড়া লাগাতে প্রস্তাব মেয়র-পত্নীর

[আরও পড়ুন:অনেকটাই বিপন্মুক্ত সোমেন মিত্র, এইমসে থেকে ছাড়া পেয়ে ফেরার অপেক্ষায় পরিজন-অনুগামীরা]

আগের দিনই বিচারপতি শান্তনু মিশ্র সচেষ্ট হন শোভন ও রত্নার পুনর্মিলন ঘটাতে। কিন্তু রত্নার সঙ্গে বিবাহ-বিচ্ছেদে অনড় থাকেন মেয়র তথা মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। তিনি সেদিন স্ত্রী রত্নার সমঝোতা প্রস্তাব খারিজ করে পাল্টা হলফনামা জমা দেন। হলফনামায় মেয়র স্পষ্ট করে দেন, তিনি বিবাহ বিচ্ছেদ চান। এবং তিনি চান যত তাড়াতাড়ি সম্ভব এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে।

তারপরও এদিনের শুনানিতেও ভাঙা সংসার জোড়া লাগানোর আর্জি জানালেন রত্না। তা্ঁর আইনজীবী এই পরিপ্রেক্ষিতে দুজনকে কাশ্মীর বেড়িয়ে আসার প্রস্তাব দেন। বর্তমান পরিস্থিতিতে দুজনে একসঙ্গে থাকলে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। নিজেদের মধ্যে জমে থাকা ক্ষোভ-অভিমান প্রকাশ করলে ফের তাঁরা সংসার জোড়া লাগাতে পারেন।

এদিন রত্নার পক্ষ থেকে একাধারে প্রস্তাব দেওয়া হয় সমাঝোতার। আবার শোভন চট্টোপাধ্যায়কে একহাত নিয়ে তিনি অভিযোগ করেন, তাঁর ব্যক্তিগত স্বাধীনতা হরণ করা হচ্ছে। ব্যক্তিগত প্রভাব খাটিয়ে মেয়র পর্ণশ্রীর বাড়ির চারধারে সিসিটিভি বসিয়েছেন বলে তাঁর অভিযোগ। তাঁর গতিবিধি জানতেই ল্যাম্পপোস্টে সিসিটিভি লাগানো হচ্ছে বলে মনে করেন রত্না। এসব না করে সম্পর্ক জোড়া লাগিয়ে ফের সংসারে মন দিতে আর্জি জানান তিনি।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু, এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন]

English summary
Ratna Chatterjee wants to go to Kashmir with Sovan Chatterjee to stop divorce. Ratna’s lawyer gives this proposal in Court in separation suits.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.