• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল কাউন্সিলরদের অসহযোগিতার অভিযোগে দায়িত্ব ছাড়লেন রত্না, শোভনের ফেরার জল্পনা আরও বাড়ল

Google Oneindia Bengali News

বেহালা পূর্বের পুরসভা ভোটে কো অর্ডিনেশনের দায়িত্ব দেওয়া হয়েছিল রত্না চট্টোপাধ্যায়কে। কিন্তু সেখানকার তৃণমূল কাউন্সিলররা অসহযোগিতা করছেন বলে অভিযোগ করেছেন। তাই তিনি এই দায়িত্ব আর নিতে পারবেন না বলে জানিয়েছেন। এই নিয়ে জল্পনা চলছিল। তারপরেই জেগে উঠেছে শোভনে তৃণমূলে ফেরার জল্পনা।

দায়িত্ব ছাড়লেন রত্না

দায়িত্ব ছাড়লেন রত্না

শোভনের চলে যাওয়ার পর রত্না চট্টোপাধ্যায়ের গুরুত্ব বাড়তে শুরু করেছিল তৃণমূল কংগ্রেসে। পুরভোটে বেহালা পূর্বের কো অর্ডিনেশনের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু গত কয়েকদিন ধরেই সেখানকার কাউন্সিলররা তাঁকে সহযোগিতা করছেন না বলে অভিযোগ করেছেন রত্না চট্টোপাধ্যায়। সেকারণেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দায়িত্ব ছাড়ার কথা জানান রত্না। বাতিল করা হয় বেহালা পূর্বের 'বাংলার গর্ব মমতা' সহ পুরভোটের একাধিক কর্মসূচি। একাংশ আবার মনে করছে দায়িত্ব ছাড়েননি রত্না। শোভনকে ফেরাতে সরানো হয়েছে তাঁকে।

 শোভনের ফেরার জল্পনা

শোভনের ফেরার জল্পনা

স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাদ চরমে ওঠার পরেই এক প্রকার দলে নিষ্ক্রিয় হয়ে পড়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। বান্ধবী বৈশাখীকে নিয়ে বিজেপিতে যোগ দেন তিনি। কিন্তু সেখানেও বেশিদিন সুখের হয়নি। তাই ফের তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন শোভন। তাতেই পুরভোটের আগে শোভনের দলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। তৃণমূলের মহাসচিবের সঙ্গে বৈশাখীর একাধিক বৈঠক সেই জল্পনা আরও বাড়িয়েছিল। বেহালা পূর্বের দায়িত্ব রত্না চট্টোপাধ্যায়ের হাতে থাকায় আপত্তি জানিয়েছিলেন শোভন। রত্নার সরে যাওয়াতে শোভনের ফেরার জল্পনা আরও জেগে উঠেছে।

 বিজেপির মুখ শোভন

বিজেপির মুখ শোভন

এদিকে বিজেপি নাকি শোভন চট্টোপাধ্যায়কে মুখ করেই পুরভোটে নামতে চলেছে। এমনই জানিয়েছেন বিজেপি নেতা রাহুল সিনহা। যদিও বিজেপির রাজ্য সভাপতি এই নিয়ে খুব একটা মন্তব্য করেন। তাতে তিনি অসন্তুষ্ট বলেই মনে হয়েছে। তারপরে আবার শোভনের তৃণমূলে ফেরার জল্পনায় রাজনৈতিক পারদ আরও চড়েছে।

English summary
Ratna chatterjee left fron municipal elction co-ordination
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X