• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গতির বলি মডেল সনিকা, জখম অভিনেতা বিক্রমের বিরুদ্ধে মামলা পুলিশের

কলকাতা, ২৯ এপ্রিল : অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের গাফিলতিতেই তাঁর বান্ধবী জনপ্রিয় মডেল সনিকা সিং চৌহানের মৃত্যু হয়েছে। টালিগঞ্জ পুলিশ এই মর্মেই অভিযোগ দায়ের করল রাসবিহারী মোড়ের দুর্ঘটনায়। পুলিশ এই দুর্ঘটনার তদন্ত নেমে জানতে পেরেছে ১০০ কিলোমিটারের বেশি গতিতে ছিল গাড়িটি। তারপর সিটবেল্ট বাঁধা ছিল না বলেই এয়ার ব্যাগ খোলেনি। এয়ারব্যাগ খুললে হয়তো প্রাণহানির হাত থেকে রক্ষা পেত সনিকাও।[পলিট্রমায় আক্রান্ত অভিনেতা বিক্রম সংজ্ঞাহীন, মাথায় পাঁচটি সেলাই, ঘাড়ে ও পায়েও আঘাত]

শনিবার ভোররাতে বেপরোয়া গতিতে ছুটে চলা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। গলি থেকে একটি গাড়ি বেরিয়ে পড়াতেই বিপত্তি ঘটে। সনিকাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরই তাঁর মৃত্যু ঘটে। বিক্রম পলিট্রমায় আক্রান্ত। প্রায় সংজ্ঞাহীন। তাঁর মাথায় পাঁচটি স্টিচ। ঘাড়ে ও পায়েও চোট।[পছন্দের দ্রুত গতির গাড়িই কেড়ে নিল প্রাণ, একনজরে সনিকা সিং চৌহন (১৯৯০-২০১৮)]

গতির বলি মডেল সনিকা, জখম অভিনেতা বিক্রমের বিরুদ্ধে মামলা পুলিশের

এই দুর্ঘটনায় প্রশ্ন উঠেছে এত দামি ও অত্যাধুনিক প্রযুক্তির গাড়ি হওয়া সত্ত্বেও কেন খুলল না এয়ার ব্যাগ। গাড়িতে পাঁচটি এয়ারব্যাগ থাকা সত্ত্বেও কেন প্রাণ দিতে হল বিক্রমের বান্ধবী তথা বিখ্যাত মডেল সনিকাকে? বিশেষজ্ঞদের মতে সিট বেল্ট না বাঁধায় এয়ার ব্যাগ খোলেনি। সেই কারণেই দুর্ঘটনার ভয়াবহতা মৃত্যু পর্যন্ত টেনে নিয়ে যায়।

পরোক্ষে এই অভিমত খারিজ করে দিয়েছেন বিক্রমের বাবা। তাঁর কথায়, ওই গাড়িতে এমনই প্রযুক্তি ছিল যে, সিট বেল্ট না বাঁধলে গাড়ি স্টার্ট নিত না। তিনি গাড়ি প্রস্তুতকারী সংস্থার বিরুদ্ধেই এই মর্মে আঙুল তুলেছেন। মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি। পুলিশের বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে গিয়ে সরেজমিনে তদন্ত করে দেখেন বিষয়টি। তারপরই মামলা করা হয় বিক্রমের গাফিলতিই দায়ী সনিকার মৃত্যুর জন্য।

এদিন ভোররাতে মডেল দুনিয়ার পরিচিত মুখ সনিকা সিং চৌহান ও টেলি সিরিয়ালের জনপ্রিয় নায়ক বিক্রম চট্টোপাধ্যায় একই গাড়িতে ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন বিক্রম নিজেই। তাঁর পাশের সিটেই বসেঠিলেন বান্ধবী সনিকা। প্রচণ্ড গতিতে ছুটে চলা গাড়িটি রাসবিহারীর কাছে অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। তারপর গাড়িটি উল্টে যায়।

English summary
Police filed case, Vikram is responsible for death of Sonika.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X